নিক্কো পার্কের কাছে পথদুর্ঘটনায় মৃত ১

নিক্কো পার্কের কাছে পথদুর্ঘটনায় মৃত্যু হল একজনের। সকালে নবদিগন্ত ফ্লাইওভারে ওঠার মুখে ঘটনাটি ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারার পর উল্টে যায় একটি পণ্যবাহী ট্রাক। তার নিচে চাপা পড়ে মারা যান একজন। ট্রাকটিকে আটক করেছে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিস। চালক এবং খালাসি পলাতক। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

Updated By: Jan 25, 2017, 09:03 AM IST
নিক্কো পার্কের কাছে পথদুর্ঘটনায় মৃত ১

ওয়েব ডেস্ক: নিক্কো পার্কের কাছে পথদুর্ঘটনায় মৃত্যু হল একজনের। সকালে নবদিগন্ত ফ্লাইওভারে ওঠার মুখে ঘটনাটি ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারার পর উল্টে যায় একটি পণ্যবাহী ট্রাক। তার নিচে চাপা পড়ে মারা যান একজন। ট্রাকটিকে আটক করেছে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিস। চালক এবং খালাসি পলাতক। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

আরও পড়ুন- আলিপুর থানায় বাবুলের বিরুদ্ধে 'মহিলার সম্মানহানি'র অভিযোগ মহুয়া মৈত্রের

এদিকে, কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালের মত প্রাচীন ঐতিহ্যশালী প্রতিষ্ঠানের বিরুদ্ধে উঠল কূসংস্কারের অভিযোগ। HIV পজিটিভ প্রসূতির সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ এনেছেন মহিলার স্বামী। কোনও প্রত্যান্ত গ্রামের হাসপাতালের আয়া নয়। মহিলার স্বামীর অভিযোগ, HIV পজিটিভ প্রসূতির থেকে নার্স ও আয়াদের AIDS হয়ে যেতে পারে এমন আশঙ্কার কথা জানিয়েছে কলকাতা মেডিকেল কলেজ  হাসপাতালের নার্সরা। এবং সেই কারণেই প্রসূতির সঙ্গে চূড়ান্ত দুর্ব্যবহার করা হয়েছে।

আরও পড়ুন- দুর্ঘটনার পর কেটে গেছে তিনদিন, অধরা চালক, বিক্ষোভে উত্তাল কাঁকুরগাছি

.