সন্ত্রাসের অভিযোগে পাটুলিতে পথ অবরোধ সিপিআইএম-এর

শাসকদল তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ এবং গতকাল পাটুলিতে সিপিআইএমের মিছিলে হামলার ঘটনার প্রতিবাদে আজ সার্ভে পার্কে জোড়া ব্রিজের কাছে পথ অবরোধ করেন সিপিআইএম কর্মীরা। প্রায় ১৫ মিনিট অবরোধ চলার পর পুলিস ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে অবরোধ উঠে যায়। এরপরে সিপিআইএম কর্মীরা সার্ভে পার্ক থানায় ডেপুটেশন দিতে গেলে তাঁদের থানায় ঢুকতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। প্রতিবাদে থানার সামনে বিক্ষোভ শুরু করে সিপিআইএম। পরে পুলিস ডেপুটেশন নিলে বিক্ষোভ উঠে যায়।

Updated By: Apr 17, 2015, 12:44 PM IST

ওয়েব ডেস্ক: শাসকদল তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ এবং গতকাল পাটুলিতে সিপিআইএমের মিছিলে হামলার ঘটনার প্রতিবাদে আজ সার্ভে পার্কে জোড়া ব্রিজের কাছে পথ অবরোধ করেন সিপিআইএম কর্মীরা। প্রায় ১৫ মিনিট অবরোধ চলার পর পুলিস ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে অবরোধ উঠে যায়। এরপরে সিপিআইএম কর্মীরা সার্ভে পার্ক থানায় ডেপুটেশন দিতে গেলে তাঁদের থানায় ঢুকতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। প্রতিবাদে থানার সামনে বিক্ষোভ শুরু করে সিপিআইএম। পরে পুলিস ডেপুটেশন নিলে বিক্ষোভ উঠে যায়।

এদিকে, গতকাল শেষ হয়েছে প্রচারপর্ব। আগামীকাল ভোট। তবে এখনও উত্তপ্ত একশ নয় নম্বর ওয়ার্ড। মুকুন্দপুরের এই ওয়ার্ডে চোখে পড়ল না বিরোধীদের একটিও ফ্ল্যাগ, পোস্টার বা ফেস্টুন। সিপিআইএম কর্মী সমর্থকদের দাবি, গতকাল রাতে তাঁরা পুরো এলাকাতেই দলের পতাকা ও ফেস্টুন লাগিয়েছিলেন। তবে ভোরের মধ্যেই তৃণমূল কর্মীরা সব ছিঁড়ে ফেলে দেন বলে অভিযোগ। তৃণমূল কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে তাঁদের হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারাও।

.