কত টাকার লেনদেন রোজভ্যালির সঙ্গে, আজই প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের কাছ থেকে জানবে ইডি

এদিন প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের বয়ান রেকর্ড করবেন তদন্তকারীরা।

Updated By: Jul 19, 2019, 12:09 PM IST
কত টাকার লেনদেন রোজভ্যালির সঙ্গে, আজই প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের কাছ থেকে জানবে ইডি

 নিজস্ব প্রতিবেদন: রোজভ্যালিকাণ্ডে ইডি-র দফতরে হাজিরা দিলেন অভিনেতা প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। সাতসকালেই সিজিও কমপ্লেক্সে হাজির টলিউডের সুপারস্টারের। সম্প্রতি গৌতম কুণ্ডুকে জেরা করে ইডি। সূত্রের খবর, সেখানেই বেশি কিছু সূত্র উঠে আসে তদন্তকারীদের হাতে। এদিন প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের বয়ান রেকর্ড করবেন তদন্তকারীরা।

 

সূত্রের খবর, রোজভ্যালির একাধিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল প্রসেনজিত্ চট্টোপাধ্যায়কে। কী কারণে তিনি সেই সব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তা জানতে চাওয়া হবে। সম্প্রতি জেলে গিয়ে গৌতম কুণ্ডুকে জেরা করে ইডি। এরপর এক চার্টার্ড একাউন্ট্যান্টকেও জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁদের কাছ থেকে যেসব সূত্র পেয়েছেন তদন্তকারীরা, তার ভিত্তিতেই প্রসেনজিত্ চট্টোপাধ্যায়কে জেরা করা হবে।

ফের অশান্ত কাঁকিনাড়া, বোমাবাজিতে মৃত১, গ্রেফতার ৫

তদন্তকারীরা মনে করছেন, হয়তো কোনও আর্থিক লেনদেন হয়ে থাকতে পারে দুপক্ষের মধ্যে। যদি তা হয়ে থাকে, তা কী কারণে হত, তা খতিয়ে দেখা হবে। অভিনেতা কী আগে থেকে জানতেন রোজভ্যালি একটি ভুঁইফোঁড় সংস্থা, তা জানতেই ইডির তলব।

প্রসঙ্গত, বৃহস্পতিবারই ইডি দফতরে হাজিরা দেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁকে টানা ৬ ঘণ্টা জেরা করা হয়। এদিন দফতরে ঢোকার আগেই প্রসেনজিত্ চট্টোপাধ্যায় জানিয়েছে, ইডি তদন্তে সাহায্য করবেন তিনি।

.