আজ সিবিআই-এর মুখোমুখি হতে চেয়েছেন রুজিরা, সকালেই বাড়িতে যাচ্ছে CBI

গতকালই সিবিআইএর মুখোমুখি হয়েছিলেন রুজিরার বোন মেনেকা গম্ভীর। আজ অভিষেক পত্নীকে জিজ্ঞাসাবাদের পর দুই বোনের বয়ান মিলিয়ে দেখে পরবর্তী পদক্ষেপের সিদ্ধান্ত।

Updated By: Feb 23, 2021, 12:11 PM IST
আজ সিবিআই-এর মুখোমুখি হতে চেয়েছেন রুজিরা, সকালেই বাড়িতে যাচ্ছে CBI

নিজস্ব প্রতিবেদন: কয়লাকাণ্ডে রুজিরা বন্দ্যোপাধ্যায়কে নোটিস সিবিআই-এর। আজ সিবিআই-এর মুখোমুখি হতে চেয়েছেন রুজিরা। সকাল এগারোটায় কালীঘাটের শান্তিনিকেতনে জিজ্ঞাসাবাদের জন্য পৌঁছতে পারে সিবিআই প্রতিনিধিদল। সন্দেহজনক লেনদেন নিয়ে রুজিরাকে জিজ্ঞাসাবাদ করতে পারে সিবিআই।

গতকালই সিবিআইএর মুখোমুখি হয়েছিলেন রুজিরার বোন মেনেকা গম্ভীর। আজ অভিষেক পত্নীকে জিজ্ঞাসাবাদের পর দুই বোনের বয়ান মিলিয়ে দেখে পরবর্তী পদক্ষেপের সিদ্ধান্ত। ইতিমধ্যেই রুজিরাকে জিজ্ঞাসাবাদের জন্য তোড়জোড় শুরু করেছে সিবিআই। গড়া হল ৮ সদস্য়ের SIT. একজন SP ও ২ মহিলা DSPর নেতৃত্বে হবে জিজ্ঞাসাবাদ। ব্যাঙ্কক এবং আরও একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট সম্পর্কিত জিজ্ঞাসাবাদ করা হবে। উল্লেখ্য, ঘটনাকে রাজনৈতিক প্রতিহিংসার চোখে দেখছে তৃণমূল। তবে হিংসার তত্ত্ব উড়িয়ে দিচ্ছে বিজেপি।

আরও পড়ুন: ২৭ ফেব্রুয়ারি ঘাটালে Abhishek-এর রোড শো

গতকালই সিবিআইকে সহযোগীতা করেছিলেন অভিষেকের শ্যালিকা মনিকা গম্ভীর। তাঁর কাছ থেকে সব তথ্য সংগ্রহ করেছেন গোয়েন্দারা। তাঁর থেকে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে সিবিআই কালই একটি বৈঠক করবে বলে জানা যাচ্ছে। সেখানে সিদ্ধান্ত হবে তাঁকে ফের জিজ্ঞাসাবাদ করা হবে নাকি  তাঁর তথ্যের উপর ভিত্তি করে অন্য কাউকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিস পাঠানো হবে, তার সিদ্ধান্ত নেওয়াা হবে বৈঠকে।

সোমবার বাসভবন উপহার লাক্সারি কমপ্লেক্সের টাওয়ার থ্রি-তে ১৮০৩ নম্বর ফ্ল্যাটে ব্যক্তিগত আইনজীবীর উপস্থিতিতে মনিকা গম্ভীরকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই।