রানওয়েতে কুকুর! দমদম বিমানবন্দরে Saayoni-দের বিমান অবতরণে বিপত্তি

বিমানটি ফের আকাশে উঠে যাওয়ার প্রায় ১৫ মিনিট পর আবার অবতরণের রুটে এসে নামে। 

Updated By: Nov 23, 2021, 07:42 PM IST
রানওয়েতে কুকুর! দমদম বিমানবন্দরে Saayoni-দের বিমান অবতরণে বিপত্তি
অবতরণের পর বিমানবন্দরে সায়নী-ব্রাত্য

নিজস্ব প্রতিবেদন : রানওয়েতে হঠাৎ হাজির কুকুর! আর তাতেই দমদম বিমানবন্দরে সায়নী-ব্রাত্য-কুণাল-সুস্মিতাদের বিমান অবতরণের সময় বাঁধল বিপত্তি। নামার মুখে ফের আকাশে উঠতে বাধ্য হল ব্রাত্য, কুণাল, সায়নী, অর্পিতাদের বিমান। পাক্কা ১৫ মিনিট আকাশে চক্কর কাটার পর তারপরই মিলল অবতরণের অনুমতি।

দমদম বিমানবন্দর সূত্রে খবর, আগরতলা থেকে কলকাতা আসছিল ইন্ডিগোর বিমানটি। নির্ধারিত সময়ের আগেই দমদমের আকাশে পৌঁছে গিয়েছিল বিমানটি। মাটি ছোঁয়ার জন্য বিমানের চাকাও বেরিয়ে এসেছিল। কিন্তু তখনই হঠাৎ একটি ঝাঁকুনি দিয়ে গতি বাড়িয়ে ফের আকাশে উঠে যায় ইন্ডিগোর বিমানটি। গুটিয়ে নেওয়া হয় চাকা। কিছুক্ষণ পর বিমানচালক মাইকে ঘোষণা করেন যে, রানওয়েতে কুকুর ঢুকে পড়েছে। আর তাই দমদম বিমানবন্দরের এয়ার ট্রাফিক কন্ট্রোল থেকে বিমানটি অবতরণে বারণ করা হয়েছে। ফের আবার আকাশে উড়তে বলা হয়েছে।

বিমানটি ফের আকাশে উঠে যাওয়ার প্রায় ১৫ মিনিট পর আবার অবতরণের রুটে এসে নামে। প্রসঙ্গত, বিমানটি যাত্রীপূর্ণ ছিল। ত্রিপুরা পুরভোটের শেষ দিনের প্রচার সেরে কার্যত তৃণমূল নেতৃত্বের সকলেই এই বিমানে ফেরেন। যদিও বিমানবন্দর সূত্রে খবর, পাইলটের কাছ থেকে রানওয়েতে কুকুর থাকার কথা শুনে এটিসি থেকে পরিদর্শনে যায়। তবে তখন রানওয়েতে কিছুই পাওয়া যায়নি। এরপর এটিসি ছাড়পত্র দিতেই অবতরণ করে ইন্ডিগো বিমানটি।

আরও পড়ুন, আগরতলায় পুরভোট পিছবে না, সুপ্রিম কোর্টে খারিজ TMC-র আর্জি

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.