Saayoni Ghosh: নিয়োগ দুর্নীতি মামলায় ম্যারাথন জেরা ইডি-র, সিজিও কমপ্লেক্স থেকে বেরোলেন সায়নী

১১ ঘণ্টারও বেশি সময় ধরে তৃণমূল যুবনেত্রীকে জিজ্ঞাসাবাদ করলেন ইডি আধিকারিকরা। 'আমি ১০০ শতাংশ সহযোগিতা করেছি। তদন্তের স্বার্থে ডাকলে আবার আসব', বললেন সায়নী।

Updated By: Jun 30, 2023, 11:38 PM IST
Saayoni Ghosh:  নিয়োগ দুর্নীতি মামলায় ম্যারাথন জেরা ইডি-র, সিজিও কমপ্লেক্স থেকে বেরোলেন সায়নী

পিয়ালী মিত্র: 'আমি ১০০ শতাংশ সহযোগিতা করেছি'। অবশেষে সিজিও কমপ্লেক্স থেকে ছাড়া পেলেন সায়নী ঘোষ। বললেন, 'তদন্তের স্বার্থে ডাকলে আবার আসব'। নিয়োগ দুর্নীতি মামলায় তৃণমূল যুবনেত্রী ১১ ঘণ্টারও বেশি সময় ধরে জেরা করলেন ইডি আধিকারিকরা।

আরও পড়ন: Malda Student Death: ৫ বছর পার, ছাত্রীর মৃত্য়ুতে সিবিআইকে নোটিস ইস্যুর নির্দেশ হাইকোর্টের

নিয়োগ দুর্নীতি মামলায় একের পর এক নাম জড়িয়েছে রাজ্যের তাবড় নেতারা। সেই তালিকার এবার নয়া সংযোজন সায়নী ঘোষ। মঙ্গলবার তৃণমূলের এই যুবনেত্রীকে তলব করে ইডি। তারপর কার্যত বেপাত্তা হয়ে যান তিনি। স্রেফ সাংবাদিকরা নন, সায়নীর সঙ্গে যোগাযোগ করতে পারেননি তৃণমূল নেতারাও। ছিলেন না বিক্রমগড়ের বাড়িতেও।

ঘড়িতে তখন ১১টা বেজে ২৩ মিনিট। এদিন সকালে নির্ধারিত সময়ে আগে সিজিও কমপ্লেক্সে পৌঁছন সায়নী। কোথায় ছিলেন? সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, 'আমি নির্বাচনী প্রচারে ছিলাম। ৪৮ ঘণ্টার নোটিসে আমাকে ডাকা হয়েছে। আমাকে সশরীরে হাজিরার কথা বলা হয়েছিল। তাই আমি সশরীরে এখানে উপস্থিত হয়েছে। আমার নিজের সামর্থ্য অনুযায়ী তদন্তে সম্পূর্ণ সহযোগিতা করব'।  এরপর ১১ ঘণ্টার বেশ সময় ধরে চলে জিজ্ঞাসাবাদ পর্ব।

আরও পড়ুন: S. Jaishankar: তিস্তার জলবণ্টন নিয়ে রাজ্যের ঘাড়েই দায় চাপালেন এস জয়শঙ্কর...

রাত পৌনে ১১টা নাগাদ সিজিও কমপ্লক্সে থেকে বেরোন সায়নী। তিনি জানান, 'কী কথা হয়েছে, সেটা তো বলা যাবে না। আজকে কেসের কিছু নথি নিয়ে ডেকেছিলেন।  এরমধ্যে আবার তলব করবেন। বলেছেন, আরও কিছু নথি ডিটেল আনতে হবে। আমি ১০০ শতাংশ সহযোগিতা করেছি। আশা করছি, ওনারা কম-বেশি  সন্তুষ্ট'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.