R J Kar Incident: আরজি কর তদন্তে ১৩ দিন পার, নতুন কী সূত্র সিবিআইয়ের হাতে? ফের তলব সন্দীপকে

R J Kar Incident: ধৃত সঞ্জয় রায় এক মাত্র দোষী নাকি ওই মৃত্যুর ঘটনার পেছনে আরও কেউ রয়েছে সেটাই এখন বিভিন্ন মহলের প্রশ্ন। সেক্ষেত্রে এবার চাপ বাড়ছে সিবিআয়ের উপরে

Updated By: Aug 29, 2024, 12:19 PM IST
R J Kar Incident: আরজি কর তদন্তে ১৩ দিন পার, নতুন কী সূত্র সিবিআইয়ের হাতে? ফের তলব সন্দীপকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি করের তরুণী চিকিত্সক ধর্ষণ ও খুনের তদন্তভার নিয়েছে সিবিআই। তারপর ১৩ দিন পেরিয়ে গিয়েছে। কোনও গ্রেফতার নেই। কোনও ক্লু নেই। আজ ফের সন্দীপ ঘোষকে তলব করা হয়েছে সিজিওতে। পলিগ্রাফ টেস্ট হয়ে গিয়েছে সন্দীপের। তার পরেও তলব সন্দীপকে। কোনও যোগসূত্র কী আদৌ পেয়েছে সিবিআই? নাকি এখনও অন্ধকারেই কেন্দ্রীয় তদন্ত সংস্থা?

আরও পড়ুন-শুক্রবার বিকেল থেকে হাওয়া বদল, উত্তাল হবে সমুদ্র, ফের দুর্যোগ দক্ষিণবঙ্গে

সম্প্রতি সন্দীপ ঘোষের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। সেখান থেকে বেশকিছু নথিপত্র নিয়ে এসেছে সিবিআই। তার পরেও তাকে তলব করেছে সিবিআই। প্রায় প্রতিদিনই সিবিআই দফতরে যাচ্ছেন আর ফিরে আসছেন সন্দীপ ঘোষ। গতকালই এনিয়ে প্রশ্ন তুলেছেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। তিনি প্রশ্ন তোলেন, এখনও কেন গ্রেফতার হল না সন্দীপ ঘোষকে?

ওই তরুণী চিকিত্সকের মৃতদেহ উদ্ধারের পর থেকে সন্দীপ ঘোষের বিরুদ্ধে বিভিন্ন প্রশ্ন উঠছিল। তার বিরুদ্ধে আর্থিক দুর্নীতিরও অভিযোগ উঠেছে। মৃত চিকিত্সকের বাবা-মাও প্রশ্ন তুলছেন কেন আর কেউ গ্রেফতার হল না। সূত্রের খবর সন্দীপ ঘোষের বিরুদ্ধে কোনও শক্তপোক্ত প্রমাণ হাতে আসেনি সিবিআইয়ের।

ধৃত সঞ্জয় রায় এক মাত্র দোষী নাকি ওই মৃত্যুর ঘটনার পেছনে আরও কেউ রয়েছে সেটাই এখন বিভিন্ন মহলের প্রশ্ন। সেক্ষেত্রে এবার চাপ বাড়ছে সিবিআয়ের উপরে। এনিয়ে তৃণমূল নেতা অরূপ চক্রবর্তী বলেন,সন্দীপ ঘোষ অপরাধী নাকি নিরাপরাধ তা তদন্তে বোঝা যাবে। তবে সাধারণ মানুষের ধারনা খুনের সঙ্গে জড়িত কি জড়িত নয় তার থেকেও বড় বিষয় হল সন্দীপ ঘোষ আরও অনেককিছুর সঙ্গে জড়িত। কিন্তু এই তদন্তের কোনও ফল মানুষ দেখতে পারছে না। আমার তো মনে হয় ওই মামলায় যদি জাস্টিস দিতে হয় তাহলে সিবিআইকে কিছু করে দেখাতে হবে।

বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, সিবিআইয়ের মুখপাত্র নই। আমারও প্রশ্ন, এখনও কেন সন্দীপ ঘোষকে গ্রেফতার করা হয়নি?  আমরা যেখানেই যাচ্ছি সেখানেই এই প্রশ্নটা হচ্ছে, কেন সন্দীপ ঘোষকে গ্রেফতার করা হচ্ছে না। আসলে এই প্রশ্ন উত্তর আমার কাছে নেই। এর উত্তর সিবিআই ও আদালতের কাছে রয়েছে। তবে শুধু সন্দীপ ঘোষ নয়, টালা থানার আইসি, বিনীত গোয়েল যারা যারা ওখানে ছিলেন তাদের অবিলম্বে গ্রেফতার করা হোক।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.