ফের কাঠগড়ায় শঙ্কুদেব পণ্ডা

ভাঙরকাণ্ডে মুখ্যমন্ত্রীর তিরস্কারের পরও যে সংযত হননি তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি শঙ্কুদেব পণ্ডা, তার প্রমাণ মিলল সুরেন্দ্রনাথ কলেজের ঘটনায়। এবার শঙ্কুদেব পণ্ডার বিরুদ্ধে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ উঠেছে সুরেন্দ্রনাথ কলেজের দিবা ও সান্ধ্য বিভাগে।

Updated By: May 3, 2012, 01:25 PM IST

ভাঙরকাণ্ডে মুখ্যমন্ত্রীর তিরস্কারের পরও যে সংযত হননি তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি শঙ্কুদেব পণ্ডা, তার প্রমাণ মিলল সুরেন্দ্রনাথ কলেজের ঘটনায়। এবার শঙ্কুদেব পণ্ডার বিরুদ্ধে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ উঠেছে সুরেন্দ্রনাথ কলেজের দিবা ও সান্ধ্য বিভাগে। অভিযোগ তুলেছে খোদ তৃণমূল ছাত্র পরিষদই। গণ্ডগোলের জেরে ১৫ মে পর্যন্ত সুরেন্দ্রনাথ সান্ধ্য কলেজের পঠনপাঠন বন্ধ করে দিয়েছে কলেজ কর্তৃপক্ষ।
সুরেন্দ্রনাথ দিবা ও সান্ধ্য বিভাগে ছাত্র সংসদ টিএমসিপির দখলেই রয়েছে। শঙ্কুদেব পণ্ডার বিরুদ্ধে অভিযোগ, কলেজে টিএমসিপির সমান্তরাল একটি ইউনিট খুলতে চেয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছেন তিনি। কলেজে ছাত্র ভর্তির সময় এগিয়ে আসায় দুষ্কৃতীদের সাহায্য নিয়ে কলেজ দখল করতে চাইছেন শঙ্কুদেব, এই অভিযোগ তুলেছেন টিএমসিপির একাংশ। সুরেন্দ্রনাথ দিবা ও সান্ধ্য বিভাগের অধ্যক্ষেরা এবিষয়ে মুখ্যমন্ত্রীর কাছে চিঠি লিখে অভিযোগ জানিয়েছেন। কিন্তু তাতেও পরিস্থিতির পরিবর্তন না হওয়ায় কলেজে পঠনপাঠন বন্ধের সিদ্ধান্ত নেন সুরেন্দ্রনাথ সান্ধ্য কলেজের অধ্যক্ষ।      

.