তৃণমূলে শুদ্ধিকরণের ডাক তুলে বিস্ফোরক সৌগত রায়

রাসবিহারীতে দলীয় কর্মিসভায় বিস্ফোরক সৌগত রায়। দমদমের সাংসদ বললেন, দলে পুরনো কর্মীদের মর্যাদা দিতে হবে। সিঙ্গুর -নন্দীগ্রামের আন্দোলনে যাঁরা পথে নামেনি, তাদের দলের নেতৃত্বে আনা যাবে না। সেই সঙ্গে দলে শুদ্ধিকরণেও ডাক দিয়েছেন তিনি। বিধানসভা ভোটকে সামনে রেখে আজ রাসবিহারীতে রাজনৈতিক  কর্মিসভার ডাক দেয় তৃণমূল। ভোটের আগে দলের ইমেজে কোনও রকম কালি বরদাস্ত করা হবে না, সভা থেকে সে কথা স্পষ্ট করে দিয়েছেন সব নেতাই।

Updated By: Jan 18, 2016, 10:28 PM IST
তৃণমূলে শুদ্ধিকরণের ডাক তুলে বিস্ফোরক সৌগত রায়

ওয়েব ডেস্ক: রাসবিহারীতে দলীয় কর্মিসভায় বিস্ফোরক সৌগত রায়। দমদমের সাংসদ বললেন, দলে পুরনো কর্মীদের মর্যাদা দিতে হবে। সিঙ্গুর -নন্দীগ্রামের আন্দোলনে যাঁরা পথে নামেনি, তাদের দলের নেতৃত্বে আনা যাবে না। সেই সঙ্গে দলে শুদ্ধিকরণেও ডাক দিয়েছেন তিনি। বিধানসভা ভোটকে সামনে রেখে আজ রাসবিহারীতে রাজনৈতিক  কর্মিসভার ডাক দেয় তৃণমূল। ভোটের আগে দলের ইমেজে কোনও রকম কালি বরদাস্ত করা হবে না, সভা থেকে সে কথা স্পষ্ট করে দিয়েছেন সব নেতাই।

এদিকে, ফের রাজনৈতিক তরজার কেন্দ্রে সেই শিল্প। সিঙ্গুরের মাটি থেকে অভিযোগ তুলেছিলেন বুদ্ধদেব ভট্টাচার্য।  কেন্দুলির সভা থেকে জবাব দিলেন মুখ্যমন্ত্রী। বুঝিয়ে দিলেন বিরোধীরা যাই বলুক না কেন, যে পথে এতদিন চলেছেন, সে পথেই থাকবেন তিনি। শিল্পের দাবিতে সিঙ্গুর থেকে শালবনী পদযাত্রা করছে বামেরা। আর মুখ্যমন্ত্রী  উপস্থিত জয়দেব মেলার উদ্বোধনে। কয়েক হাজার বাউলের মাঝখানে একতারায় সুর তুললেন মুখ্যমন্ত্রীও। গলা মেলালেন বাউলদের সুরে। তবে এই উত্সবের মধ্যেও বিরোধীদের আক্রমণ করতে ছাড়েননি তিনি।