শিনা বোরা হত্যা কাণ্ড: সঞ্জীব খান্নাকে আনা হল কলকাতায়

শিনা বোরা হত্যা মামলায় জোরালো হচ্ছে কলকাতা কানেকশন। আজ ফের এই মামলায় অন্যতম অভিযুক্ত সঞ্জীব খান্নাকে কলকাতায় নিয়ে এসেছে মুম্বই পুলিস। এদিন তল্লাসি চালানো হয় সঞ্জীব খান্নার বাড়ি ও অফিসে। ছেচল্লিশ নম্বর চিত্তরঞ্জন অ্যাভিনিউয়ে সঞ্জীব খান্নার অফিস থেকে বাজেয়াপ্ত করা হয় তার ল্যাপটপ ও মোবাইল। এছাড়া আলিপুর কোর্ট থেকে এই মামলা সংক্রান্ত নথিও সংগ্রহ করে কলকাতা পুলিস।

Updated By: Sep 7, 2015, 06:39 PM IST
শিনা বোরা হত্যা কাণ্ড: সঞ্জীব খান্নাকে আনা হল কলকাতায়

ওয়েব ডেস্ক: শিনা বোরা হত্যা মামলায় জোরালো হচ্ছে কলকাতা কানেকশন। আজ ফের এই মামলায় অন্যতম অভিযুক্ত সঞ্জীব খান্নাকে কলকাতায় নিয়ে এসেছে মুম্বই পুলিস। এদিন তল্লাসি চালানো হয় সঞ্জীব খান্নার বাড়ি ও অফিসে। ছেচল্লিশ নম্বর চিত্তরঞ্জন অ্যাভিনিউয়ে সঞ্জীব খান্নার অফিস থেকে বাজেয়াপ্ত করা হয় তার ল্যাপটপ ও মোবাইল। এছাড়া আলিপুর কোর্ট থেকে এই মামলা সংক্রান্ত নথিও সংগ্রহ করে কলকাতা পুলিস।

গতকাল জেরায় মুম্বই পুলিসকে বেশ কিছু তথ্য দেন সঞ্জীব। সেইসব তথ্য খতিয়ে দেখতেই এদিন সঞ্জীবকে কলকাতায় নিয়ে আসা হয়। মুম্বই পুলিস সূত্রে খবর, শিনা হত্যার সঙ্গে যুক্ত আর্থিক বিষয়ও। মহারাষ্ট্র, লন্ডন, কলকাতায় ছড়িয়ে এই আর্থিক যোগসূত্র। এর আগে জেরায় পুলিসকে একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টের কথা জানান সঞ্জীব। এছাড়া দুহাজার বারোর আটই  মার্চ ইন্দ্রাণীর যে ই মেল করেছিলেন, সেবিষয়ে সূত্র পেতে সঞ্জীবের ল্যাপটপ বাজেয়াপ্ত করেছে পুলিস। ওই ই মেল সঞ্জীবকে ইন্দ্রাণী পাঠিয়েছিলেন কিনা, এবং তাতে শিনা হত্যার বিষয়ে কোনও নির্দেশ ছিল কিনা, সেবিষয়ে তদন্ত করছে পুলিস। এদিন ইন্দ্রাণী ও শ্যামরাইয়ের ২১ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে মুম্বই আদালত।

.