শহরের দুই প্রান্তে দুই অটো চালকের কীর্তি-যাত্রীর আঙুল কামড়, রক্তাক্ত যাত্রীকে ফেলে চম্পট

ফের শহরে অটোচালকের দৌরাত্ম্য। ভাড়া নিয়ে বচসার জেরে যাত্রীর আঙুল কামড়ে দিলেন অটোচালক। অন্যদিকে, আলিপুরে রক্তাক্ত যাত্রীকে মাঝপথে ফেলেই চম্পট দিলেন অটোচালক। অচৈতন্য অবস্থায় মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিস।

Updated By: Sep 7, 2015, 05:55 PM IST

ওয়েব ডেস্ক: ফের শহরে অটোচালকের দৌরাত্ম্য। ভাড়া নিয়ে বচসার জেরে যাত্রীর আঙুল কামড়ে দিলেন অটোচালক। অন্যদিকে, আলিপুরে রক্তাক্ত যাত্রীকে মাঝপথে ফেলেই চম্পট দিলেন অটোচালক। অচৈতন্য অবস্থায় মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিস।

সোমবার বেলা এগারোটা নাগাদ উল্টোডাঙা থেকে বাগুইআটি জোড়ামন্দির যাওয়ার অটোয় ওঠেন বেসরকারি সংস্থার কর্মী মণিলাল চৌধুরী। বাগুইআটি মোড়ে অটো পৌছতেই নেমে যান অটোর বাকি যাত্রীরা। মনিলালবাবুর দাবি, জোড়ামন্দিরে পৌছে নির্ধারিত চোদ্দো টাকার বদলে কুড়ি টাকা ভাড়া দাবি করেন অটোচালক। অতিরিক্ত ভাড়া দিতে অস্বীকার করায় মণিলাল চৌধুরীর সঙ্গে অটোচালকের বচসা শুরু হয় । বচসা গড়ায় হাতাহাতিতে। অটো চালক মণিলাল চৌধুরীকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ।

গোলমাল দেখে ততক্ষণে ছুটে এসেছেন আশপাশের লোকজন।পরিস্থিতি বেগতিক দেখেই অটো নিয়ে চম্পট দেন  চালক। অটোচালকের বিরুদ্ধে বাগুইআটি থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত যাত্রী।  

অন্যদিকে, রবিবার রাতে আলিপুর এলাকা থেকে রক্তাক্ত ও অচৈতন্য অবস্থায় এক মহিলাকে উদ্ধার করে পুলিস। পরে ওই মহিলাকে এসএসকেএমে ভর্তি করা হয়। সিসিটিভি ফুটেজ দেখে আসল ঘটনা জানতে পারে পুলিস। জানা গেছে

খিদিরপুর থেকে হাজরা যাওয়ার জন্য অটোয় ওঠেন ওই মহিলা। অত্যন্ত দ্রুত গতিতে অটো চালাচ্ছিলেন চালক। আলিপুরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় অটো

প্রায় কুড়ি মিটার পথ ছেঁচড়ে নিয়ে যাওয়া হয় মহিলাকে। এরপর রক্তাক্ত অবস্থায় তাঁকে ফেলেই অটো নিয়ে পালিয়ে যান চালক। কয়েক ঘণ্টার ব্যবধানে শহরের দুই প্রান্তে দুই অটোচালকের দৌরাত্ম্যের জেরে  ফের প্রশ্নের মুখে যাত্রী নিরাপত্তা।

.