কঙ্গনা রানাউত প্রসঙ্গে শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে হুমকি ফোন, টালিগঞ্জ থেকে গ্রেফতার যুবক

টালিগঞ্জ থেকে পলাশ বসু নামে এক যুবককে গ্রেফতার করল মুম্বই পুলিস। ধৃতকে শুক্রবার আলিপুর আদালতে পেশ করা হবে। মুম্বই নিয়ে যাওয়ার জন্য ট্রানজিট রিমান্ডের আবেদন জানানো হবে।  

Reported By: মৌপিয়া নন্দী | Updated By: Sep 11, 2020, 12:50 PM IST
কঙ্গনা রানাউত প্রসঙ্গে শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে হুমকি ফোন, টালিগঞ্জ থেকে গ্রেফতার যুবক
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  কঙ্গনা রানাউতের প্রসঙ্গে শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে হুমকি ফোন করার অভিযোগে কলকাতা থেকে গ্রেফতার এক যুবক। টালিগঞ্জ থেকে পলাশ বসু নামে এক যুবককে গ্রেফতার করল মুম্বই পুলিস। ধৃতকে শুক্রবার আলিপুর আদালতে পেশ করা হবে। মুম্বই নিয়ে যাওয়ার জন্য ট্রানজিট রিমান্ডের আবেদন জানানো হবে।

প্রসঙ্গত, দিন সাতেক আগে শিবসেনা নেতা সঞ্জয় রাউতের বিরুদ্ধে তাঁকে প্রকাশ্যে হুমকি দেওয়ার অভিযোগ তোলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তাঁর অভিযোগ, 'সঞ্জয় রাউত আমাকে প্রকাশ্যে হুমকি দিয়েছেন,  আমি যেন আর মুম্বইতে না ফিরি।'

 যদিও পাল্টা সঞ্জয় রাউত জানিয়েছেন,  “হুমকি আমরা দিই না। কঙ্গনা আসলে মুখ মাত্র,  ওঁর পেছনে অন্যের 'লাউডস্পিকার' বাজছে।”  তাঁর প্রশ্ন, মুম্বইতে থেকে অভিনেত্রী কীভাবে মুম্বইকে অপমান করতে পারেন?

এরপর সঞ্জয় রাউতের হুমকির পর বাড়ানো হয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়তের নিরাপত্তা। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের অনুমোদনে কঙ্গনা রানাওয়াত এখন পাচ্ছেন ওয়াই প্লাস ক্যাটেগোরির নিরাপত্তা। কঙ্গনার ব্যক্তিগত দেহরক্ষী ছাড়াও অভিনেত্রীর নিরাপত্তায় থাকেন ১০ জন সরকার প্রদত্ত সশস্ত্র নিরাপত্তারক্ষী।

কঙ্গনা রানাউতকে খুন করতে পারে দাউদের ডি কোম্পানি?

কঙ্গনার অফিস ভাঙচুরের পর বিতর্ক আরও বাড়ে। এরই মাঝে শিবসেনা নেতা সঞ্জয় রাউতের কাছে পৌঁছয় হুমকি ফোন। তদন্তে নেমে পুলিস জানতে পার, ফোনটি গিয়েছে কলকাতা থেকে। প্রাথমিকভাবে পুলিস জানতে পেরেছে, পলাশ এক জিম প্রশিক্ষক।