কঙ্গনা রানাউতকে খুন করতে পারে দাউদের ডি কোম্পানি?

আশঙ্কা প্রকাশ করেন নন্দ কিশোর গুর্জর 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 10, 2020, 07:43 PM IST
কঙ্গনা রানাউতকে খুন করতে পারে দাউদের ডি কোম্পানি?
ফাইল ছবি

 নিজস্ব প্রতিবেদন : মুম্বই যেন পাকিস্তান অধিকৃত কাশ্মীরে পরিণত হয়েছে। মুম্বইতে (পাকিস্তান) গণতন্ত্রের মৃত্যু হচ্ছে। এভাবেই সম্প্রতি মহারাষ্ট্র সরকার এবং প্রশাসনের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন কঙ্গনা রানাউত। যা নিয়ে মহারাষ্ট্র সরকার এবং শিবসেনার সঙ্গে অভিনেত্রীর সংঘাত চরমে পৌঁছেছে। সেই কারণেই এবার ডি কোম্পানি অর্থাত দাউদ ইব্রাহিমের নিশানায় পড়তে পারেন কঙ্গনা রানাউত। দাউদের ইশারায় তাঁর ডি কোম্পানি কঙ্গনাকে খুনও করে দিতে পারে। এমনই আশঙ্কা প্রকাশ করলেন উত্তর প্রদেশের লোনির বিজেপি বিধায়ক নন্দ কিশোর গুর্জর।

আরও পড়ুন : মাদক ফুরোলেই ডাক পড়ত সৌভিকের! লকডাউনের মধ্যে মাদকের নেশায় আচ্ছন্ন থাকতেন সুশান্ত!

সম্প্রতি কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে একটি চিঠি পাঠান নন্দ কিশোর গুর্জর। সেখানে তিনি দাবি করেন, গত এক দেড় মাস ধরে একটি আন্তর্জাতিক নম্বর থেকে ক্রমাগত ফোন করা হচ্ছে তাঁকে। অপরাধ জগতের বেতাজ বাদশা দাউদ ইব্রাহিমের ডি কোম্পানিই তাঁকে ফোন করে খুনের হুমকি দিচ্ছে বলে শাহকে ওই চিঠিতে জানান নন্দ কিশোর। ডি কোম্পানির ইশারাতেই তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছে বলেও মনে করেন নন্দ কিশোর গুর্জর। সেই ভয়ের কথাই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠিতে জানান তিনি। এসবের পাশাপাশি কঙ্গনা রানাউতের উপরও হামলা হতে পারে বলে বিজেপি বিধায়ক আশঙ্কা প্রকাশ করেন।

আরও পড়ুন : 'ফিল্ম মাফিয়াদের সঙ্গে একজোট হয়ে প্রতিশোধ নিলেন উদ্ধব ঠাকরে',গর্জে উঠলেন কঙ্গনা

প্রসঙ্গত, লোনির বিধায়ক নন্দ কিশোর গুর্জর পাতোললোক নিষিদ্ধ করার আবেদন জানান কেন্দ্রীয় সরকারকে। অনুষ্কা শর্মার ওই ওয়েব সিরিজে তাঁকেই নিশানা করে আক্রমণ করা হয়েছে বলে দাবি করেন নন্দ কিশোর। পাশাপাশি হিন্দু ধর্মকে নিয়ে পাতাললোকে ছিনিমিনি করা হয়েছে বলেও তীব্র আক্রমণ করেন বিজেপির ওই বিধায়ক।