পূর্ব পুঁটিয়ারিতে ঘর হাতিয়ে নিতে বৃদ্ধা মাকে মারধর করে বের করে দিল 'গুণধর' ছেলে

বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয় ৭২ বছরের চিনু সাহার।

Updated By: Sep 12, 2019, 10:41 PM IST
পূর্ব পুঁটিয়ারিতে ঘর হাতিয়ে নিতে বৃদ্ধা মাকে মারধর করে বের করে দিল 'গুণধর' ছেলে

নিজস্ব প্রতিবেদন: ঘরের পুরো দখল চাই। বৃদ্ধা মাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিল 'গুণধর' ছেলে। অভিযোগ, থানায় গেলে  জিডি করিয়েই ছেড়ে দেওয়া হয় বৃদ্ধাকে। বাধ্য হয়ে দিদিকে বলোতে ফোন করেন বৃদ্ধা। মিলেছে সহযোগিতার আশ্বাস আশ্বাস। ঘটনাটি পূর্ব পুঁটিয়ারির।   

বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয় ৭২ বছরের চিনু সাহার। অভিযোগ, ছেলে রাজা সাহা মাকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে। গালিগালাজও দেয়। বেগতিক বুঝে ১০০ ডায়ালে ফোন করেন বৃদ্ধা। পুলিস আসে। 

বৃদ্ধার অভিযোগ, পুলিস চলে যেতেই জুতো খুলে মাকে বেধড়ক মার শুরু করে ছেলে। চুলের মুঠি ধরে তাঁকে বাইরে বের করে দেওয়া হয়। ওই অবস্থাতেই রিজেন্ট পার্ক থানায় যান চিনু সাহা। সেখানেও জিডি নিয়ে ছেড়ে দেওয়া হয়। বৃদ্ধার অভিযোগ, শরীরের আঘাতের চিহ্ন দেখালেও মেডিক্যাল না করিয়েই ছেড়ে দেয় পুলিস। নিজেই বাঙুর হাসপাতালে গিয়ে চিকিত্সা করান। 'দিদিকে বলো'তে ফোন করেন চিনুদেবী। সেখান থেকে মেলে আশ্বাস। বর্তমানে তাঁর ঠিকানা এক আত্মীয়ের বাড়ি। এবিষয়ে এক পুলিসকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলে, খোঁজ নিয়ে দেখা হচ্ছে। গাফিলতি থাকলে কড়া পদক্ষেপ করা হবে।  

আরও পড়ুন- মহালয়ায় রাজ্যজুড়ে তর্পণ রাজ্য বিজেপির, কলকাতায় গঙ্গার ঘাটে থাকবেন নাড্ডা

Tags: