Biman Banerjee, BJP: বিরোধী বিধায়করা বিধানসভার রীতিনীতি জানেন না, অধ্যক্ষের নিশানায় বিজেপি, শুভেন্দুর নেতৃত্ব নিয়ে প্রশ্ন!

বিরোধী দলেনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নিয়েও প্রশ্ন তুললেন অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় (Biman Banerjee)

Updated By: Jun 30, 2022, 06:20 PM IST
Biman Banerjee, BJP: বিরোধী বিধায়করা বিধানসভার রীতিনীতি জানেন না, অধ্যক্ষের নিশানায় বিজেপি, শুভেন্দুর নেতৃত্ব নিয়ে প্রশ্ন!

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: এবার বিধানসভার অধ্যক্ষের নিশানায় রাজ্যের বিরোধী দল বিজেপি (BJP)। "বিরোধী দলের বিধায়করা বিধানসভার রীতিনীতি জানেন না। রাজনীতির জন্য তাঁরা যা করছেন তা দৃষ্টিকটূ", দাবি অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের (Biman Banerjee)। একই সঙ্গে বিরোধী দলেনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নিয়েও প্রশ্ন তুললেন তিনি। 

এদিন বিধানসভার অধ্যক্ষ বলেন, "বিরোধী পরিষদীয় দল বিধানসভার রীতিনীতি জানে না। কোথায়, কীভাবে প্রয়োগ করবে, সেই প্রয়োগ তাঁরা জানে না। তাঁরা রাজনীতি করার জন্য এমন ভাবে পরিবেশন করেন, যা অত্যন্ত দৃষ্টিকটূ। পরিষদীয় রীতিনীতি জানতে হবে, বুঝতে হবে। শুধুমাত্র চিৎকার করার জায়গা তো বিধানসভা নয়। বিধানসভার রীতিনীতি নষ্ট করে দেওয়া, বাঞ্ছনীয় নয়।"

একই সঙ্গে বিরোধী নাম না করে দলনেতা শুভেন্দু অধিকারীকেও তোপ দাগেন বিমান বন্দ্যোপাধ্যায়ের (Biman Banerjee)। তিনি বলেন, "বিরোধী দলের যিনি নেতৃত্বে রয়েছেন, তাঁর কাজ নতুন বিধায়কদের ট্রেনিং দেওয়া। তিনি তো বিধানসভার পুরনো সদস্য।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

.