বিরোধী নেতার প্রতি সোনালির 'সোনাঝরা' মন্তব্য, দলনেত্রীর ভর্ৎসনা বিধানসভার ডেপুটি স্পিকারকে

সূর্যকান্ত মিশ্রকে জড়িয়ে সোনালি গুহর কুরুচিকর মন্তব্যে ক্ষুব্ধ তৃণমূলনেত্রী । পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, এই মন্তব্যের জন্য সোনালি গুহকে ভর্ত‍সনা করা হয়েছে। কিন্তু কতবার শুধু ভর্ত‍সনা করে ছেড়ে দেওয়া হবে তাঁকে, এই প্রশ্ন এখন দলের মধ্যেই।তৃণমূল ছাত্র পরিষদের সমাবেশে সোনালির সোনাঝরা বক্তৃতা।

Updated By: Aug 29, 2015, 07:14 PM IST
বিরোধী নেতার প্রতি সোনালির 'সোনাঝরা' মন্তব্য, দলনেত্রীর ভর্ৎসনা বিধানসভার ডেপুটি স্পিকারকে

ব্যুরো: সূর্যকান্ত মিশ্রকে জড়িয়ে সোনালি গুহর কুরুচিকর মন্তব্যে ক্ষুব্ধ তৃণমূলনেত্রী । পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, এই মন্তব্যের জন্য সোনালি গুহকে ভর্ত‍সনা করা হয়েছে। কিন্তু কতবার শুধু ভর্ত‍সনা করে ছেড়ে দেওয়া হবে তাঁকে, এই প্রশ্ন এখন দলের মধ্যেই।তৃণমূল ছাত্র পরিষদের সমাবেশে সোনালির সোনাঝরা বক্তৃতা।

বক্তার লক্ষ্য বিরোধী দলনেতা। 

কী অপরাধ সূর্যকান্ত মিশ্রর? অপরাধ একটাই। নবান্ন অভিযানে নেতৃত্বে ছিলেন তিনি।

তার জন্য এই অমৃতবাণীর মুখে পড়তে হবে তাঁকে? তাও আবার বিধানসভার ডেপুটি স্পিকারের এই সুবচন?

তৃণমূল নেতৃত্বের বক্তব্য অবশ্য এটা সোনালি গুহর পক্ষেই সম্ভব। তিনি থানায় ঢুকে পুলিসের জিভ টেনে নেওয়ার হুমকি দিতে পারেন।

তিনি রাতে ঘুম থেকে উঠে হাওড়ায় গিয়ে নিজেকে সরকার বলে দাবি করতে পারেন। 

তবে এবার কিন্তু এই মন্তব্য করে বেশ কিছুটা বিপাকে সোনালি গুহ। অধ্যক্ষ নিজে এই মন্তব্যের তীব্র নিন্দা করেছেন। দলের অধিকাংশ নেতাই তাঁর এই কুৎসিত মন্তব্য মেনে নেননি। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে নালিশ গেছে। তৃণমূল সূত্রে খবর, সোনালি গুহকে শোকজ করা হচ্ছে। হাওড়ার ঘটনার পরেও দল তাঁর পাশে দাঁড়ায়নি। তবে, সেবার অনেক চেষ্টায় নিজেকে বাঁচিয়েছিলেন। কিন্তু, এবার কী করবেন?, 

.