SSC Scam: এসএসকেএম হাসপাতালে পার্থ, হুইল চেয়ারে বসেই গেলেন কার্ডিওলজির আইসিসিইউতে

 পার্থর গ্রেফতারের পর দলের পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলন করা হয়। দলের পক্ষে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে যে অভিযোগ হয়েছে তা প্রমাণ হলে তার বিরুদ্ধে দলগতভাবে ব্যবস্থা নেবে তৃণমূল

Updated By: Jul 23, 2022, 10:07 PM IST
SSC Scam: এসএসকেএম হাসপাতালে পার্থ, হুইল চেয়ারে বসেই গেলেন কার্ডিওলজির আইসিসিইউতে

বিক্রম দাস ও কমলাক্ষ ভট্টাচার্য:  এএসসি দুর্নীতি মমলায় পার্থ চট্টোপাধ্যায়কে ২ দিন ইডি হেফাজতে রাখা নির্দেশ দেওয়ার পরই সক্রিয় প্রাক্তন শিক্ষামন্ত্রীর আইনজীবীরা। তাঁদের সওয়াল পার্থর বিরুদ্ধে কোনও প্রমাণ দিতে পারেনি ইডি। পাশাপাশি তিনি অসুস্থ। তাঁর বুকের ব্যথা বেড়েছে। তাঁকে কোনও সুপার স্পেশালিটি হাসপাতালে যেতে দেওয়া হোক। পার্থর সেই আবেদনে সাড়া দেয় ব্যাঙ্কশাল আদালত। এরপরই সোজা এসএসকেএম-এ পার্থ চট্টোপাধ্য়ায়।

সন্ধেয় ইডি আধিকারিক ও কেন্দ্রীয় বহিনীর ঘেরাটোপে ব্যাঙ্কশাল কোর্ট থেকে এসএসকেএম-এ গিয়ে নামেন পার্থ চট্টোপাধ্যায়। তাঁর জন্য আনা হয় হুইল চেয়ার। সেই চেয়ারে চড়েই তিনি ইমার্জেন্সি বিভাগে যান। সেখান থেকেই ঠিক করা হবে তাঁকে হাসপাতালের কোন বিভাগে ভর্তি করা হবে। বুকে ব্যথা রয়েছে বলে জানা যাচ্ছে। গত ২৪ ঘণ্টায় তাঁর দুবার চেকআপ করা হয়েছে। সূত্রের খবর, পার্থর এসএসকেএমে আসার খবরের পরই উডবার্ন ওয়ার্জের ১০৩ নম্বর ঘরটি তৈরি রাখা হয়েছে। তবে আপাতত তাঁকে রাখা হয়েছে কার্ডিওলডির আইসিসিইউয়ের ১৮ নম্বর বেডে। রক্ত সহ একাধিক পরীক্ষা হচ্ছে তার।

উল্লেখ্য, এসএসসি দুর্নীতির তদন্তে টানা ২৭ ঘণ্টা জেরা করা হয় পার্থ চট্টোপাধ্য়ায়কে। পাশাপাশি তার সহযোগী অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাটেও অভিযোগন চালায় ইডি। সেখান থেকে উদ্ধার হয ২১ কোটি টাকা ও বিপুল টাকার গহনা ও বিদেশি মূদ্রা। অর্পিতাকেও গ্রেফতার করেছে ইডি। 

এদিকে, পার্থর গ্রেফতারের পর দলের পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলন করা হয়। দলের পক্ষে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে যে অভিযোগ হয়েছে তা প্রমাণ হলে তার বিরুদ্ধে দলগতভাবে ব্যবস্থা নেবে তৃণমূল। পাশাপাশি এটাও দেখার দরকার, নোটবন্দির পরও কীভাবে ওই বিপুল পরিমাণ কালোটাকা পাওয়া গেল। আমরা চাই দ্রুত এই মামলার তদন্ত শেষ হোক।

আরও পড়ুন-৩ নেইল পার্লারেরও মালকিন অর্পিতা! ৮ মাস ধরে বকেয়া রাখেন রক্ষণাবেক্ষণের ৬০ হাজার  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.