Arpita Mukherjee, SSC: ৩ নেইল পার্লারেরও মালকিন অর্পিতা! ৮ মাস ধরে বকেয়া রাখেন রক্ষণাবেক্ষণের ৬০ হাজার

ED arrested Arpita Mukherjee: অর্পিতার ডায়মন্ড সিটির ফ্ল্য়াট থেকে মোট ২১ কোটি ৯০ লাখ টাকা, ৫৮ লাখ টাকার গয়না ও ৫৪ লাখ টাকার বৈদেশিক মুদ্রা উদ্ধার করা হয়েছে।

Updated By: Jul 23, 2022, 08:08 PM IST
Arpita Mukherjee, SSC: ৩ নেইল পার্লারেরও মালকিন অর্পিতা! ৮ মাস ধরে বকেয়া রাখেন রক্ষণাবেক্ষণের ৬০ হাজার
নিজস্ব চিত্র

বরুণ সেনগুপ্ত: হদিশ মিলল অর্পিতা মুখোপাধ্যায়ের নেইল পার্লারের। মোট তিনটি পার্লার অর্পিতার। তারমধ্যে একটি বরাহনগরের টবিন রোডে। এখানে মাঝে মাঝে আসতেন অর্পিতা মুখোপাধ্যায়। এছাড়াও তাঁর আরও দুটো এই ধরনের পার্লার আছে।  

এছাড়া বেলঘরিয়ার রথতলায় ক্লাবটাউন আবাসন। সেখানেই পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় আরও দুটো ফ্ল্যাট রয়েছে। আবাসনের সভাপতি অঙ্কিত চৌরাশিয়ার অভিযোগ, গত ৮ মাস ধরে দুটো ফ্ল্যাটের রক্ষণাবেক্ষণ বাবদ ৬০ হাজার টাকা বাকি রেখে দিয়েছেন অর্পিতা মুখোপাধ্যায়। এখন প্রশ্ন উঠছে, যেখানে অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার করেছেন ইডির অফিসাররা, সেখানে ফ্ল্যাটের রক্ষণাবেক্ষণ বাবদ মাত্র ৬০ হাজার টাকা কেন এতদিন ধরে বকেয়া রেখেছিলেন অর্পিতা মুখোপাধ্যায়?

প্রসঙ্গত, অর্পিতার ডায়মন্ড সিটির ফ্ল্যাটে টাকার পাহাড়! সেই টাকা নিয়ে যেতে আনা হয় ট্রাঙ্ক। সবমিলিয়ে ৪০-৪৫টি ট্রাঙ্ক নিয়ে আসা হয় ট্রাকে করে। ইডি বা সিবিআই বহু মামলায় টাকা উদ্ধার করেছে। কিন্তু তা নিয়ে যাওয়ার জন্য এবার ট্রাকে করে ট্রাঙ্ক নিয়ে আসার ঘটনা রীতিমতো অবাক করেছে সবাইকে। কোনও ট্রাঙ্কে ২০০০, কোনও ট্রাঙ্কে ৫০০ টাকার নোট ভর্তি করা হয়। ট্রাঙ্কের গায়ে সেঁটে দেওয়া হয় লেবেলও। ইডি সূত্রে খবর, তাঁর ফ্ল্য়াট থেকে মোট ২১ কোটি ৯০ লাখ টাকা, ৫৮ লাখ টাকার গয়না ও ৫৪ লাখ টাকার বৈদেশিক মুদ্রা উদ্ধার করা হয়েছে।
 
বিপুল ম্য়ারাথন জেরার পর গ্রেফতার করা হয়েছে 'পার্থ ঘনিষ্ঠ' অর্পিতা মুখোপাধ্যায়কেও। এসএসসি দুর্নীতির তদন্তে ঘণ্টার পর ঘণ্টা জেরা ও তাঁর বাড়িতে স্তূপীকৃত টাকা মেশিন দিয়ে গোনার পর শেষপর্যন্ত গ্রেফতার করা হয় তাঁকে। সন্ধে সাড়ে ৬টা নাগাদ অর্পিতাকে তাঁর ফ্ল্যাট থেকে বের করে আনেন ইডি আধিকারিকরা। ঘর থেকে বেরিয়ে আসার সময় অর্পিতা বারবার চিত্কার করে বলতে থাকেন, "কোনও অন্যায় করিনি। আমাকে ফাঁসানো হয়েছে। জোর করে আমার ফ্ল্যাটে ঢোকা হয়েছে। কী অভিযোগে গ্রেফতার করা হচ্ছে, তার কোনও উত্তর দেননি ইডি আধিকারিকরা। আদালতে যাব।" তবে অর্পিতাও তাঁর ফ্ল্যাটে ওই বিপুল পরিমাণ টাকা কীভাবে এল, তার কোনও উত্তর দিতে পারেননি।

আরও পড়ুন, Partha Chatterjee, Monalisa Das: অর্পিতার পর মোনালিসা! শান্তিনিকেতনে পার্থর সম্পত্তি দেখভাল আরেক ঘনিষ্ঠের

Arpita Mukherjee, SSC: পার্থর সঙ্গে কীভাবে আলাপ? কী সম্পর্ক মন্ত্রীর সঙ্গে? ইডির কাছে মুখ খুললেন অর্পিতা!

Arpita Mukhopadhyay, SSC Scam: দেওয়ানপাড়ার বাড়ি থেকে ডায়মন্ড সিটির ফ্ল্যাট, কী বললেন অর্পিতার মা?

Who Is Arpita Mukherjee: অখ্যাত অভিনেত্রী থেকে মন্ত্রী-ঘনিষ্ঠ! কে এই অর্পিতা? জানুন...

Arpita Mukherjee, SSC: অর্পিতা-তৃণমূল যোগ নেই: কুণাল, পাল্টা মমতার সঙ্গে ছবি প্রকাশ শুভেন্দুর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.