ওয়াটার এটিএম নিয়ে দুর্নীতির অভিযোগ এসএসকেএম হাসপাতালে!

ওয়াটার এটিএম বন্ধ হওয়া মাত্রই পাশের বিভিন্ন কিয়স্ক বা দোকান থেকে চড়া দামে জল কিনতে বাধ্য হচ্ছেন সাধারণ মানুষ থেকে রোগীর পরিবার।

Updated By: Aug 18, 2019, 08:21 PM IST
ওয়াটার এটিএম নিয়ে দুর্নীতির অভিযোগ এসএসকেএম হাসপাতালে!

নিজস্ব প্রতিবেদন : এবার ওয়াটার এটিএম নিয়ে দুর্নীতির অভিযোগ উঠল খোদ এসএসকেএম হাসপাতালে। চক্রান্ত করে পরিশ্রুত পানীয় জলের এই পরিষেবা বন্ধ রাখছেন এমনই গুরুতর অভিযোগ উঠেছে।

এসএসকেএম হাসপাতালে এক লিটার পরিশ্রুত জল পেতে হাসপাতালে আসা সাধারণ মানুষ এবং রোগীর পরিবার-পরিজনকে ২ টাকা খরচ করতে হয়।এক লিটার জলের ওয়াটার এটিএম চালু করেছিলেন হাসপাতাল কর্তৃপক্ষ। অভিযোগ, সারাদিনে দুপুর দুটো থেকে তিনটে পর্যন্ত এই ওয়াটার এটিএম বন্ধ থাকার কথা। বাকি ২৩ ঘন্টা সাধারণ মানুষ এবং রোগীর আত্মীয়রা জল পাবেন। কিন্তু সারাদিনে এই ওয়াটার এটিএম কখনও ১৫ মিনিট খোলা থাকছে, তো কখনও আবার ৩০ মিনিট খোলা থাকছে। আর ওয়াটার এটিএম বন্ধ হওয়া মাত্রই পাশের বিভিন্ন কিয়স্ক বা দোকান থেকে চড়া দামে জল কিনতে বাধ্য হচ্ছেন সাধারণ মানুষ থেকে রোগীর পরিবার।

 

অভিযোগ, এই ওয়াটার এটিএম এর দায়িত্বে থাকা কর্মীরা পার্শ্ববর্তী দোকানগুলি এবং কিওস্কগুলির সঙ্গে যোগাযোগ রেখে অসাধু উদ্দেশ্যে বারে বারে বন্ধ করে দিচ্ছে ওয়াটার এটিএম পরিষেবা। ফলে পাশের দোকানগুলি থেকে মানুষ জল কিনতে বাধ্য হচ্ছেন।
ইতিমধ্যেই অভিযোগ পৌঁছেছে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে। কিন্তু কোনও পরিবর্তন হয়নি এই বিশেষ সরকারি জল পরিষেবার। ওয়াটার এটিএম বন্ধ থাকায় চড়া দামে দেদার জল বিক্রি হচ্ছে পাশের দোকানগুলি থেকে।

আরও পড়ুন - মানবিক! বৃষ্টিভেজা শহরে সদ্যোজাত সারমেয় শাবকদের আশ্রয় দিল কলকাতা পুলিস

.