মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাট, এয়ারপোর্ট অথোরিটিকে চিঠি লিখে কারণ দর্শানোর নোটিস নবান্নের

একই সঙ্গে এই গোটা ঘটনায় কোনও চক্রান্তের সম্ভাবনা আছে কিনা সেই বিষয়ে খতিয়ে দেখার জন্য এই চিঠি বলেও জানা যাচ্ছে, কারণ সেই সময়ে আবহাওয়া একদমই স্বাভাবিক ছিল

Updated By: Mar 5, 2022, 01:20 PM IST
মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাট, এয়ারপোর্ট অথোরিটিকে চিঠি লিখে কারণ দর্শানোর নোটিস নবান্নের

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রীর বিমানে বিভ্রাট। এয়ারপোর্ট অথোরিটি অফ ইন্ডিয়াকে চিঠি লিখলেন খোদ মুখ্য সচিব। 

এয়ারপোর্ট অথোরিটি অফ ইন্ডিয়ার কাছ থেকে চিঠি লিখে রিপোর্ট চাওয়া হল রাজ্যের তরফে। শুক্রবার মুখ্যমন্ত্রী ফিরছিলেন বেণারস থেকে। সেই সময়ে তাঁর বিমান এয়ারপকেটে পরেছিল কিনা সেই বিষয়ে বিস্তারিতভাবে জানতে চাওয়া হল নবান্নের তরফে। রাজ্যের স্বরাষ্ট্র সচিব বিপি গোপালিকা চিঠি লিখেছেন এয়ারপোর্ট অথোরিটি অফ ইন্ডিয়াকে। সেখানে তিনি জানতে চেয়েছেন আসলে কী ঘটনা ঘটেছিল। 

মুখ্যমন্ত্রী সহ বিমানের সকল যাত্রী অনুভব করেছেন যে বিমানটি একটি ঝাঁকুনির মধ্যে পরে এবং এক ধাক্কায় অনেকটা নিচে নেমে আসে। হঠাত কেন এই ঘটনা ঘটেছে তাই জানতে চাওয়া হয়েছে এয়ারপোর্ট অথোরিটি অফ ইন্ডিয়ার কাছে। তাদেরকে বলা হয়েছে DGCA-র কাছ থেকে জেনে বিস্তারিতভাবে এই রিপোর্ট জমা দিতে।

আরও পড়ুন: Russia-Ukraine War: প্রায় ১,০০০ ভারতীয় এখনও আটকে Ukraine-এ, বাসের ব্যবস্থা করার চেষ্টায় সরকার

একই সঙ্গে এই গোটা ঘটনায় কোনও চক্রান্তের সম্ভাবনা আছে কিনা সেই বিষয়ে খতিয়ে দেখার জন্য এই চিঠি বলেও জানা যাচ্ছে, কারণ সেই সময়ে আবহাওয়া একদমই স্বাভাবিক ছিল। যদিও রিপোর্ট জমা দেওয়ার ক্ষেত্রে কোনও সময়সীমা বেঁধে দেওয়া হয়নি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.