স্ট্র্যান্ড রোডে বিধ্বংসী আগুনে ঝলসে মৃত্যু ৪ দমকল কর্মী, এএসআই-সহ ৯ জনের

অগ্নিকাণ্ডে আরও দু'জনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।

Updated By: Mar 9, 2021, 01:04 AM IST
স্ট্র্যান্ড রোডে বিধ্বংসী আগুনে ঝলসে মৃত্যু ৪ দমকল কর্মী, এএসআই-সহ ৯ জনের

নিজস্ব প্রতিবেদন: হেয়ারস্ট্রিট থানার এএসআই-সহ ৭জনের মৃত্যু হল। মৃতদের মধ্যে রয়েছেন ৪ দমকল কর্মী, একজন পুলিস আধিকারিক ও দুই আরপিএফ জওয়ান। দমকলমন্ত্রী সুজিত বসু সাংবাদিকদের বলেন,'দুর্ভাগ্যজনক ঘটনা। ৬টা ১০ মিনিটে আগুন লেগেছিল। ৭ জনের মৃত্যু হয়েছে। হেয়ারস্ট্রিট থানার এএসআই, ৪ দমকল কর্মী মারা গিয়েছেন।'  আরও দু'জনের মৃত্যু হয়েছে। তাঁরা রেলকর্মী বলে জানা গিয়েছে। 

সন্ধে ৬.১০ মিনিটে আগুন লাগে স্ট্র্যান্ড রোডে (Strand Road Fire) পূর্ব রেলের দফতরে। ১৩ তলায় আগুন লাগায় ল্যাডার আনতে হয় দমকলকে। রাতের দিকে খবর আসে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে ৭ জনের। তা নিশ্চিত করেন দমকলমন্ত্রী সুজিত বসু (Sujit Basu)। সূত্রের খবর, দমকল কর্মীরা লিফটে করে ওপরে উঠছিলেন। যে মুহূর্তে লিফট খোলেন তাঁরা, আগুনের লেলিহান শিখায় ঝলসে যান তাঁরা। তা এতটাই ভয়াবহ, দেহ সনাক্ত করতেও সমস্যা হচ্ছিল। তাঁরা অনুমান করতে পারেননি, অন্যদিকের আগুন এপাশে চলে এসেছে। 

মৃতরা হলেন দমকলের গিরিশ দে, গৌরব বেজ, অনিরুদ্ধ জানা, বিমান পুরকায়েত এবং এএসআই অমিত ভাওয়াল। এছাড়া রেলের ডেপুটি সিসিএম  মণ্ডল ও আরপিএফের একজন। পরে আরও দু'জনের মৃত্যু হয়েছে। 

আরও পড়ুন- অগ্নিকাণ্ডে রেলের ভূমিকায় প্রশ্ন Mamata-র, মৃতদের পরিবারকে আর্থিক সাহায্য ও চাকরি

              

.