বাগুইআটিতে বাবা-মা-মেয়ের রহস্য মৃত্যু

বাবা-মা ও মেয়ের অস্বাভাবিক মৃত্যু। শোয়ার ঘর থেকে উদ্ধার হল দেহ। বাগুইআটির অর্জুনপুর পশ্চিমপাড়ার ঘটনা। গণেন্দ্রনাথ মিত্র, তাঁর স্ত্রী বিমলা ও উনত্রিশ বছরের মেয়ে সোমার দেহ উদ্ধার করেছে বাগুইআটি থানার পুলিস। তিনজনের দেহেই একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। পচা গন্ধ পেয়ে পুলিসে খবর দেন প্রতিবেশীরা। বাগুইআটি থানার পুলিস গিয়ে দরজা ভেঙে দেহ উদ্ধার করে।

Updated By: Sep 12, 2016, 11:42 AM IST
বাগুইআটিতে বাবা-মা-মেয়ের রহস্য মৃত্যু
প্রতীকী ছবি।

ওয়েব ডেস্ক: বাবা-মা ও মেয়ের অস্বাভাবিক মৃত্যু। শোয়ার ঘর থেকে উদ্ধার হল দেহ। বাগুইআটির অর্জুনপুর পশ্চিমপাড়ার ঘটনা। গণেন্দ্রনাথ মিত্র, তাঁর স্ত্রী বিমলা ও উনত্রিশ বছরের মেয়ে সোমার দেহ উদ্ধার করেছে বাগুইআটি থানার পুলিস। তিনজনের দেহেই একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। পচা গন্ধ পেয়ে পুলিসে খবর দেন প্রতিবেশীরা। বাগুইআটি থানার পুলিস গিয়ে দরজা ভেঙে দেহ উদ্ধার করে।

আরও পড়ুন- বাগুইআটির বেওয়াচ বারের মালিকের বাড়িতে তল্লাসি চালিয়ে মিলল পুলিস লেখা বোর্ড!

বাগুইআটিতে মিত্র পরিবারের তিন সদস্যের রহস্যমৃত্যুর কারণ কী? প্রাথমিকভাবে তিনজনকে খুন করা হয়েছে বলেই মনে করছে বাগুইআটি থানার পুলিস। ঘটনাস্থলে গিয়েছেন গোয়েন্দাপ্রধান সন্তোষ পাণ্ডে। প্রাথমিকভাবে পুলিস জানতে পেরেছে একটি নির্মাণ ঘিরে প্রতিবেশির সঙ্গে ঝামেলা চলছিল ওই পরিবারের। ওই প্রতিবেশিদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিস।

আরও পড়ুন- বারের আড়ালে দেহব্যবসা

.