Stray Dog Feeding: পথ কুকুরদের খাওয়ানোয় মার তরুণীকে, থানায় অভিযোগ ৭ মহিলার নামে

তরুণীকে শারীরিক নিগ্রহ ও মারধর করা হয় বলে অভিযোগ। সেদিন রাতেই পাড়ার সাত মহিলার নামে গল্ফগ্রিন থানায় অভিযোগ দায়ের করা হয়। তরুণীকে পাঠানো হয় এম আর বাঙুর হাসপাতালে। বাড়ি ফিরে আসার পরে ফের রবিবার ও আজ সোমবার এই নিয়ে তুমুল অশান্তি হয়। নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে আজ ফের থানায় যান ওই তরুণী অঙ্কিতা শিকদার।

Updated By: Jul 17, 2023, 03:20 PM IST
Stray Dog Feeding: পথ কুকুরদের খাওয়ানোয় মার তরুণীকে, থানায় অভিযোগ ৭ মহিলার নামে
প্রতীকী ছবি

অয়ন ঘোষাল: নবি মুম্বইয়ের এক সফ্টওয়্যার কোম্পানিতে ডেটা অ্যানালিস্ট হিসেবে কর্মরত, এই মুহুর্তে গল্ফগ্রিন থানার আজাদগড়ের বাড়িতে থেকে ওয়ার্ক ফ্রম হোম করা ২২ বছরের সারমেয় প্রেমী তরুণীকে বেদম মার পাড়ার মহিলাদের।

শুক্রবার বিকেল তিনটের সময় প্রতিদিনের অভ্যাসবশত পাড়ার সারমেয় ও বিড়ালদের খাওয়াচ্ছিলেন তিনি। তিনি খাওয়ান, আর কুকুর বিড়াল পাড়া নোংরা করে, এই অভিযোগে পাড়ার মহিলারা আগেও বেশ কয়েক বার আপত্তি করেছিলেন এই কাজের।

আরও পড়ুন: Kolkata Attack: দোষীদের শাস্তি চান টালিগঞ্জে আক্রান্ত অটিস্টিক যুবক

সেদিন আর শুধু মৌখিক আপত্তি নয়, তরুণীকে শারীরিক নিগ্রহ ও মারধর করা হয় বলে অভিযোগ। সেদিন রাতেই পাড়ার সাত মহিলার নামে গল্ফগ্রিন থানায় অভিযোগ দায়ের করা হয়। তরুণীকে পাঠানো হয় এম আর বাঙুর হাসপাতালে।

বাড়ি ফিরে আসার পরে ফের রবিবার ও আজ সোমবার এই নিয়ে তুমুল অশান্তি হয়। নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে আজ ফের থানায় যান ওই তরুণী অঙ্কিতা শিকদার।

আরও পড়ুন: Dilip Ghosh: '২৪-এ সার্বিক লড়াই হবে, আরও এক ডজন সিট ছিনিয়ে নেব’, দাবি দিলীপ ঘোষের

স্থানীয় কাউন্সিলর তপন দাশগুপ্ত জানিয়েছেন, ‘মেয়েটি কাল আমার কাছে এসেছিল। একাধিক ভিডিয়ো দেখিয়েছে। যেগুলি ঘটনার সময় ও তার আগে এবং পরে তোলা। আবার আজ সকালে পাড়ার নাগরিক কমিটি আমার কাছে এসেছিল। তাদের অভিযোগ, নিজের বাড়ির সামনে মেয়েটি ডগ ও ক্যাট ফিড করে না। করে অন্যান্য বাড়ির সামনে’।

তিনি আরও বলেন, ‘আমি অ্যানিম্যাল অ্যাক্ট রেফার করে ওদের জানিয়েছি, এভাবে কুকুর বিড়ালকে খাবার দেওয়া অন্যায় নয়। তাও শুনেছি, ওখানে এটা নিয়ে অশান্তি বহাল আছে। আমি তাই কাল বিবদমান দুই পক্ষ, অর্থাৎ মেয়েটির পরিবারের দুই সদস্য এবং পাড়া কমিটির দুই সদস্যকে আমার অফিসে আলোচনার জন্য ডেকেছি’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.