উপাচার্য হেনস্থা কাণ্ডে দৃষ্টান্তমূলক পদক্ষেপ বেহালা বিবেকানন্দ মহিলা কলেজের

উপাচার্য হেনস্থা কাণ্ডে একের পর এক দৃষ্টান্তমূলক পদক্ষেপ বেহালা বিবেকানন্দ মহিলা কলেজের। গত মঙ্গলবার কলেজ চত্বরে তাণ্ডব এবং ভিসিকে হেনস্থার ঘটনার ৪দিন পরে অভিযুক্ত বহিরাগত যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল কলেজ কর্তৃপক্ষ।

Updated By: Apr 10, 2016, 09:41 AM IST
উপাচার্য হেনস্থা কাণ্ডে দৃষ্টান্তমূলক পদক্ষেপ বেহালা বিবেকানন্দ মহিলা কলেজের

ওয়েব ডেস্ক: উপাচার্য হেনস্থা কাণ্ডে একের পর এক দৃষ্টান্তমূলক পদক্ষেপ বেহালা বিবেকানন্দ মহিলা কলেজের। গত মঙ্গলবার কলেজ চত্বরে তাণ্ডব এবং ভিসিকে হেনস্থার ঘটনার ৪দিন পরে অভিযুক্ত বহিরাগত যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল কলেজ কর্তৃপক্ষ।

গত ৫ তারিখ কলেজের মেইন গেটে উপাচার্য সুগত মারজিতের গাড়ি আটকায় সিসিটিভিতে ধরা পড়া ওই যুবকই। ঘটনার পরের দিন অধ্যক্ষা জানিয়েছিলেন নিজেকে 'মমতার সৈনিক' পরিচয় দিয়েই মঙ্গলবার কলেজে ঢুকে পড়েন ওই যুবক। এরপর শুরু হয় বিক্ষোভকারীদের উস্কানি দেওয়ার কাজ। বিক্ষোভকারীদের উপাচার্যের গাড়ির সামনে বসে পড়ার নির্দেশও দেন তিনি। এমনকি গোটা ঘটনার ছবি মোবাইলের ক্যামেরায় তুলতেও দেখা যায় বহিরাগত যুবককে। এর আগেই সুগতকে হেনস্থার ঘটনায় সাসপেন্ড করা হয়েছে অভিযুক্ত ৯ ছাত্রীকে। বাকিদের বলা হয়েছে উপাচার্যর কাছে ক্ষমা চাইতে। ৪ ছাত্রীর বিরুদ্ধে অভিযোগ জানিয়ে চিঠি দেওয়া হয়েছে দেশবন্ধু গার্লস কলেজেও।

.