BJP-তে মতি নেই? রাজনীতি থেকে স্বেচ্ছাবসর নিচ্ছেন মুকুল-পুত্র শুভ্রাংশু!

শুভ্রাংশু রায়ের পোস্ট ঘিরে জল্পনা। 

Updated By: Oct 15, 2020, 05:04 PM IST
BJP-তে মতি নেই? রাজনীতি থেকে স্বেচ্ছাবসর নিচ্ছেন মুকুল-পুত্র শুভ্রাংশু!

নিজস্ব প্রতিবেদন: রাজনীতি ছাড়তে চাইছেন মুকুলপুত্র শুভ্রাংশু রায়? বৃহস্পতিবার তাঁর ফেসবুক পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা। সদ্য বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি হয়েছেন বাবা। আর ছেলে ফেসবুকে পোস্ট করছেন, রাজনীতি থেকে স্বেচ্ছাবসর নিলে কেমন হয়? 

বাবা মুকুল রায়ই বিজেপিতে এনেছিলেন শুভ্রাংশুকে। এখনও পর্যন্ত দলের কাজে তাঁকে খুব একটা সক্রিয় হতে দেখা যায়নি। মেলেনি পদও। এনিয়ে শুভ্রাংশু রায় ক্ষুব্ধ বলে খবর। দলের বৈঠকেও তাঁকে খুব একটা গুরুত্ব দেওয়া হয় না। এই পরিস্থিতিতে শুভ্রাংশুর ফেসবুক পোস্ট বেশ তাৎপর্যপূর্ণ। প্রশ্ন উঠছে, তাহলে কি আর বিজেপিতে থাকবেন না মুকুলপুত্র? এনিয়ে শুভ্রাংশু রায়ের কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি।     

         

২০১৭ সালের নভেম্বরে বিজেপিতে যোগ দিয়েছিলেন মুকুল রায়। তখনও তৃণমূলেই ছিলেন শুভ্রাংশু। অনেক পরে যোগ দেন গেরুয়া শিবিরে। তবে বাবা-ছেলে কেউই কোনও পদ পাননি। অতিসম্প্রতি মুকুল রায়কে বিজেপির জাতীয় সহ-সভাপতি করা হয়েছে। এমতাবস্থায় ছেলের ফেসবুক পোস্টে স্বাভাবিকভাবেই বিব্রত বোধ করতে পারেন মুকুল রায়। 

এর পাশাপাশি উত্তর ২৪ পরগনায় বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের বিষয়টিও মাথাচাড়া দিচ্ছে। প্রশ্ন উঠছে, বিজেপির অন্দরে গোষ্ঠীদ্বন্দ্বের শিকার শুভ্রাংশু! দুর্গাপুজোকে কেন্দ্র করে মুকুল বনাম দিলীপ মতানৈক্য আরও একবার সামনে চলে এসেছে। তবে সব কিছু ছাপিয়ে শুভ্রাংশুর এমন অবসর-চিন্তায় তৃণমূল কী ভূমিকা নিতে পারেও, তাও কিন্তু দেখার। 

আরও পড়ুন- দুর্গাপুজো করছে BJP? দিলীপ বললেন 'না', উল্টো কথা মুকুলের