মল্লিকবাজারে ব্যবসায়ী খুনের কিনারা করল পুলিস, অভিযুক্ত সালাউদ্দিন!

মল্লিকবাজারে ব্যবসায়ী খুনের কিনারা করল পুলিস। নুর মহম্মদ খুনে গ্রেফতার হল মূল অভিযুক্ত সালাউদ্দিন ও এক শুটার। এলাকারই সিন্ডিকেট ব্যবসায়ী বলে পরিচিত সালাউদ্দিনের সঙ্গে পুরনো ব্যবসায়িক শত্রুতা ছিল নুরের। সম্প্রতি নুরের সঙ্গে বচসা হয় অপর অভিযুক্ত কেলোর। কেলো নুরের ব্যবসার অংশিদার। পুলিস সূত্রে খবর, কেলো আর সালাউদ্দিন হাত মিলিয়ে ষড়যন্ত্র করে ভাড়াটে খুনি দিয়ে খুন করায় নুরকে। উদ্ধার হয়েছে খুনে ব্যবহিত অস্ত্রটি।

Updated By: Jun 13, 2016, 09:37 AM IST
মল্লিকবাজারে ব্যবসায়ী খুনের কিনারা করল পুলিস, অভিযুক্ত সালাউদ্দিন!

ওয়েব ডেস্ক: মল্লিকবাজারে ব্যবসায়ী খুনের কিনারা করল পুলিস। নুর মহম্মদ খুনে গ্রেফতার হল মূল অভিযুক্ত সালাউদ্দিন ও এক শুটার। এলাকারই সিন্ডিকেট ব্যবসায়ী বলে পরিচিত সালাউদ্দিনের সঙ্গে পুরনো ব্যবসায়িক শত্রুতা ছিল নুরের। সম্প্রতি নুরের সঙ্গে বচসা হয় অপর অভিযুক্ত কেলোর। কেলো নুরের ব্যবসার অংশিদার। পুলিস সূত্রে খবর, কেলো আর সালাউদ্দিন হাত মিলিয়ে ষড়যন্ত্র করে ভাড়াটে খুনি দিয়ে খুন করায় নুরকে। উদ্ধার হয়েছে খুনে ব্যবহিত অস্ত্রটি।

প্রসঙ্গত, গত শুক্রবার রাতে নুরকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। এরপর রাত দেড়টা নাগাদ মল্লিকবাজার মোড়ে তাঁর উপর এলোপাথাড়ি গুলি চালানো হয়। নুরের ঘাড়ে ও পেটে গুলি লাগে। এরপরই তাঁকে নিয়ে যাওয়া হয় চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে। পরদিন সকালে তাঁর মৃত্যু হয়।

এত দ্রুত খুনের কিনারা করতে পারাটা কলকাতা পুলিসের পক্ষে বড় সাফল্য বলে মনে করা হচ্ছে।

.