SSC Scam | Sujaykrishna Bhadra: কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ? SSKM থেকে জোকা ESI-এ 'কালীঘাটের কাকু'....

নিয়োগ দুর্নীতি মামলায় এখন ইডির হেফাজতে সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে 'কালীঘাটের কাকু'। গত ১৭ জুলাই থেকে এসএসকেএম হাসপাতালে ভর্তি তিনি।

Updated By: Jan 3, 2024, 10:38 PM IST
SSC Scam | Sujaykrishna Bhadra:  কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ? SSKM থেকে জোকা ESI-এ 'কালীঘাটের কাকু'....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিয়োগ দুর্নীতি মামলায় এবার আরও বিপাকে সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে কালীঘাটের কাকু। SSKM হাসপাতালে থেকে আনা হল জোকা ESI।  আজ, বুধাবার রাতেই 'কাকু'র কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করা হবে। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Partha Chatterjee: পার্থর নয়া আবদার! করজোড়ে কাতর আবেদন বিচারকের কাছে...

এক বছর পার। নিয়োগ দুর্নীতি মামলায় সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে 'কালীঘাটের কাকু'-কে গ্রেফতার করেছেন ইডি। এখন অবশ্য SSKM হাসপাতালে ভর্তি তিনি। ইডির অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। কবে? গ্রেফতারির মাস খানেক বাদেই। ১৭ জুলাই থেকে SSKM-এ কার্ডিওলজি বিভাগে চিকিৎসা চলছে 'কাকু'-র।

আগাম কোনও খবর ছিল না। আজ, বুধবার রাতে হঠাৎ এসএসকেএমে আসে জোকা ইসিআইয়ের একটি অ্যাম্বুল্যান্স। সঙ্গে ইডি-র আধিকারিকরা ও কেন্দ্রীয় বাহিনীও। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয় হাসপাতাল চত্বর। তারপর? এসএসকেএম থেকে  'কালীঘাটের কাকু'-কে নিয়ে যাওয়া হয় জোকা ESI-এ।

আরও পড়ুন:  Nabbana: বকেয়া-বিবাদ: 'কোনও অফিসারের নাম পাঠানো হয়নি',কেন্দ্রের দাবি খারিজ রাজ্যের!

কেন? ‘কালীঘাটের কাকু’র কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করতে চায় ইডি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, নিয়োগ দুর্নীতির তদন্তে এই কণ্ঠস্বরের নমুনা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু বহু চেষ্টা করেও সেই নমুনা সংগ্রহ করা যায়নি। এবার সেই নমুনা সংগ্রহ করা হবে বলেই ইডি সূত্রে খবর।

এর আগে, এদিন কলকাতা হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রুদ্ধদ্বার শুনানি হয় বিচারপতি অমৃতা সিনহার এজলাসে। শুনানিতে হাজির ছিলেন ইডির যুগ্ম ডিরেক্টর এবং ইএসআইয়ের মেডিক্যাল দলের প্রধান। দু'জনকেই তলব করেছিলেন বিচারপতি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.