BJP: "Talibanisation চলছে পশ্চিমবঙ্গে", দায়িত্ব নিয়েই বিস্ফোরক সুকান্ত

সুকান্ত মজুমদার বলেছেন, "আপনাদের সকলের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে, পায়ে পা মিলিয়ে আগামীদিনে পশ্চিমবঙ্গকে আফগানিস্তান হওয়ার হাত থেকে বাঁচানোর জন্য যে লড়াই আপনারা লড়ছেন, সেই লড়াই আগামী দিনেও যেন চালু থাকে।

Updated By: Sep 21, 2021, 05:44 PM IST
 BJP: "Talibanisation চলছে পশ্চিমবঙ্গে", দায়িত্ব নিয়েই বিস্ফোরক সুকান্ত

নিজস্ব প্রতিবেদন: দায়িত্ব নিয়েই বিস্ফোরক দাবি সুকান্ত মজুমদারের। সোমবার কেন্দ্রীয় বিজেপি নেতৃত্বের তরফে নির্দেশিকা জারি হওয়ার পরে মঙ্গলবার কলকাতায় বিজেপির সদর দফতরে দায়িত্বভার বুঝে নিলেন ড. সুকান্ত মজুমদার।

মঙ্গলবার সকালেই কলকাতা পৌঁছান ড. সুকান্ত মজুমদার। তারপরেই সোজা চলে যান রাজ্য বিজেপির সদর দফতরে। সেখানেই প্রাক্তন বিজেপি সভাপতি দিলিপ ঘোষের হাত থেকে দায়িত্বভার বুঝে নেন তিনি। সভাপতির দায়িত্ব পেয়েই কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখার সময় চাঞ্চল্যকর দাবি করলেন সুকান্ত। সুকান্ত মজুমদার বলেছেন, "আপনাদের সকলের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে, পায়ে পা মিলিয়ে আগামীদিনে পশ্চিমবঙ্গকে আফগানিস্তান হওয়ার হাত থেকে বাঁচানোর জন্য যে লড়াই আপনারা লড়ছেন, সেই লড়াই আগামী দিনেও যেন চালু থাকে। আমাদের ১৯০ জন প্রাণ দিয়েছেন, কিন্তু ভারতীয় জনতা পার্টির কর্মী সমর্থকরা এখনো তৈরী আছেন... Talibanisation চলছে পশ্চিমবঙ্গে, এর বিপক্ষে আমাদের যে লড়াই সেই লড়াই আমাদের চালিয়ে যেতে হবে"। 

আরও পড়ুন: Sukanta Majumder: Dilip-র 'গরুর দুধে সোনা' তত্ত্ব; 'বিজ্ঞানের ছাত্র না হলে বোঝা মুশকিল'  

এই বক্তব্যের পরেই ক্ষোভে ফেটে পড়েছেন তৃণমূল নেতৃত্ব। নরেন্দ্র মোদিকে আসল তালিবান বলেন তৃণমূল নেতা কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি আরোও বলেন বাকস্বাধীনতার অধিকার পশ্চিমবঙ্গে খর্ব হয়না বলে সুকান্ত মজুমদার এই কথা বলতে পারছেন কিন্তু উত্তর প্রদেশ এবং ত্রিপুরায় বিরোধী স্বরকে দমিয়ে দেওয়ার কথা মনে করিয়ে দেন তিনি। কল্যাণ বন্দ্যোপাধ্যায় আরও জানান সুকান্ত মজুমদার একজন ডাক্তার, তিনি ভেবেছিলেন সুকান্ত একজন শিক্ষিত মানুষ, কিন্তু আসলে তিনি দিলীপ ঘোষের বক্তব্যের থেকেও নিকৃষ্ট মানের কথা বলছেন। 

সুকান্তর বক্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন তৃণমূলের রাজ্যসভার সদস্য সুখেন্দু শেখর রায়। তিনি জানিয়েছেন, "গোটা ভারতবর্ষে বিজেপির নেতৃত্বে তালিবানি সরকার চলছে এবং নতুন যিনি এসেছেন তিনি যতই আস্ফালন করুননা কেন, এই ধরণের আস্ফালন বাংলার মানুষ গ্রাহ্য করে না। মানুষের রায়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার গঠিত হয়েছে সেটা বিজেপি সহ্য করতে পারছেনা। এই কারণেই তারা এই সব কথা বলছেন"। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.