Suvendu Adhikari: ২৪-এর রোডম্যাপ চূড়ান্ত করতে দিল্লিতে শুভেন্দু, বৈঠক শাহের সঙ্গে...

 ২০২৪-এ বিজেপির বিরুদ্ধে লড়বে  I.N.D.I.A। বেঙ্গালুরুতে মেগা বৈঠকে জোটের নাম চূড়ান্ত করে ফেলেছে বিরোধীরা।

Updated By: Jul 25, 2023, 08:44 PM IST
Suvendu Adhikari: ২৪-এর রোডম্যাপ চূড়ান্ত করতে দিল্লিতে শুভেন্দু, বৈঠক শাহের সঙ্গে...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নজরে ২০২৪-র লোকসভা ভোট। অমিত শাহের সঙ্গে এবার চূড়ান্ত বৈঠক! ফের দিল্লিতে শুভেন্দু অধিকারী। সঙ্গে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও সংগঠনের দায়িত্বপ্রাপ্ত নেতা সুনীল বনসলও।

আরও পড়ুন: Recruitment Scam: আরও বিপাকে মানিক; পোস্টিং 'দুর্নীতি'-র তদন্তে এবার সিবিআই, আজই জেরার নির্দেশ

পঞ্চায়েত ভোট শেষ। রাজ্যে এখন বিজেপির সংগঠনের সংগঠনের হালহকিকৎ কী? সোমবার রাতেই দিল্লিতে অমিত শাহের সঙ্গে বৈঠক করেন শুভেন্দু। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনে প্রায় ঘণ্টা খানেক ধরে চলে সেই বৈঠক। এরপর গভীর রাতে কলকাতায় ফেরেন রাজ্যের বিরোধী দলনেতা।

এদিকে লোকসভার ভোটেরও আর বেশি দেরি নেই। ২০২৪-এ বিজেপির বিরুদ্ধে লড়বে  I.N.D.I.A। বেঙ্গালুরুতে মেগা বৈঠকে জোটের নাম চূড়ান্ত করে ফেলেছে বিরোধীরা। ইন্ডিয়ান ন্যাশনাল ডেভেলপমেন্টাল ইনক্লুসিভ অ্যালায়েন্স। সংক্ষেপে, I.N.D.I.A।

আরও পড়ুন: Mamata Banerjee: 'ইন্ডিয়া টিম খেলতে নামলে, কেউ মুজাহিদিন বলে না'!

সূত্রের খবর, সোমবারের বৈঠকে অমিত শাহের কাছে এ রাজ্যে লোকসভা ভোটের জন্য রোডম্যাপ জমা দিয়েছেন শুভেন্দু। সেই রোডম্যাপ নিয়ে এবার  চূড়ান্ত বৈঠক হবে। কবে? আজ, মঙ্গলবার রাতে। হাইকমান্ডের জরুরি তলব পেয়ে বিকেলেই ফের দিল্লি রওনা দেন শুভেন্দু।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.