Suvendu: আমি অকৃতদার, পিছুটান নেই, CID-তলবে মুখ খুললেন বিরোধী দলনেতা

সিআইডি সূত্রের খবর, সোমবার বেলা ১১টায় ভবানীভবনে ডাকা হয়েছে শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari)। 

Updated By: Sep 5, 2021, 11:58 PM IST
Suvendu: আমি অকৃতদার, পিছুটান নেই, CID-তলবে মুখ খুললেন বিরোধী দলনেতা

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর রহস্যমৃত্যুর ঘটনায় শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) সোমবার ভবানীভবনে তলব করেছে সিআইডি (CID)। সরাসরি এই প্রসঙ্গ না তুলে রবিবার শিক্ষক দিবসের মঞ্চ থেকে রাজ্যের বিরুদ্ধে প্রতিহিংসার রাজনীতির অভিযোগ করলেন রাজ্যের বিরোধী দলনেতা। 

শিক্ষক দিবস উপলক্ষে তমলুকে গেরুয়াপন্থী শিক্ষক-শিক্ষিকাদের অনুষ্ঠানে এ দিন শুভেন্দু (Suvendu Adhikari) বলেন,'এখানে ক্ষুদিরাম বসু পড়াশুনো করেছে। এটা রত্নগর্ভার জেলা। এই জেলার শিক্ষক-শিক্ষিকা আপনারা। ভয় পাবেন না। মাথা নীচু করবেন না। আমাকে প্রতিদিন ভয় দেখায়। কী করবে? কোনও পিছুটান নেই। আমি অকৃতদার। খালি আমার বাবা-মা যাতে সুস্থ থাকে সেই দিকে নজর রাখতে হয়। কিছু করতে পারবে না।' 

সিআইডি সূত্রের খবর, বিরোধী দলনেতাকে সোমবার বেলা ১১টায় ভবানীভবনে ডাকা হয়েছে। তাঁর জন্য তৈরি রাখা হয়েছে ৪৩ পাতার প্রশ্নপত্র। জিজ্ঞাসাবাদ করবেন ৫ সদস্যের তদন্তকারী দল। শুভেন্দুর ব্যক্তিগত গাড়ির চালক শম্ভু মাইতিকেও ডাকা হয়েছে। 

বলে রাখি, ২০১৮ সালে ১৩ অক্টোবর কাঁথির পুলিস ব্যারাকে মাথায় গুলি লাগে শুভেন্দুর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তী ওরফে বাপির। পর দিন হাসপাতালে মৃত্যু হয় তাঁর। ঘটনার আড়াই বছর পরে কাঁথি থানায় অভিযোগ দায়ের করেন তাঁর স্ত্রী সুপর্ণা।

আরও পড়ুন- Coal Case: কলকাতার কেস আমাকে ডেকে পাঠিয়েছে দিল্লিতে, রাজধানীর পথে Abhishek

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.