মধ্যরাতে জেরা, সকালে সিজিও কমপ্লেক্সে কী করলেন SVF কর্ণধার শ্রীকান্ত মোহতা?

বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যরা সিজিও কমপ্লেক্সে শ্রীকান্তের সঙ্গে দেখা করতে যান। 

Updated By: Jan 25, 2019, 10:05 AM IST
মধ্যরাতে জেরা, সকালে সিজিও কমপ্লেক্সে কী করলেন SVF কর্ণধার শ্রীকান্ত মোহতা?

নিজস্ব প্রতিবেদন:   কেতাদুরস্ত, ঝা চকচকে, তারকা সুলভ জীবনচর্চা ছিল তাঁর। এককথায় তিনিও  তো ছিলেন তারকাই। তাঁর হাত দিয়েই তৈরি হয়েছে কত তারকাদের জীবন। আর এক রাতেই সেই মানুষটার জীবনে আমুল পরিবর্তন।  হালকা দাড়িতে ভরেছে গাল, চোখেমুখে ক্লান্তি, বিষাদের ছাপ স্পষ্ট, নেই সেই দাপটও। বৃহস্পতিবারের রাতটাই বদলে দিল এসভিএফ কর্ণধার শ্রীকান্ত মোহতার জীবন।

বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যরা সিজিও কমপ্লেক্সে শ্রীকান্তের সঙ্গে দেখা করতে যান। রাতের খাবার পরোটা, অল্প ভাত, ২ রকম সবজি, ডাল, দই, আচার নিয়ে যাওয়া হয়। কিন্তু সিবিআই তাঁকে বাড়ির আনা খাবার খেতে দেননি।  বরং সিজিও কমপ্লেক্সে আলু পটলের তরকারির সঙ্গে দুটি রুটি খান শ্রীকান্ত। শুধু বাড়ির দেওয়া উচ্চ রক্তচাপের ওষুধই তাঁর সঙ্গে রাখতে দেওয়া হয়েছে।   খুব বেশি কারোর সঙ্গেই কথা বলছেন না তিনি। রাত দেড়টা পর্যন্ত টানা জেরা চলেছে। তারপর আর রাতে ঘুমোননি তিনি।

আরও পড়ুন: সিজিও-তে তোড়জোড়, SVF কর্ণধার শ্রীকান্ত মোহতাকে নিয়ে যাওয়া হচ্ছে ভুবনেশ্বর

সকাল ৮ টায় পিস পাউরুটি ঘুগনি দিয়ে খান তিনি। সঙ্গে তাঁকে দেওয়া হয় লাল চা। সকালের খাবার খাওয়ার পর স্নান করেন শ্রীকান্ত। শুক্রবার সকাল সাতটা থেকে ফের জেরা শুরু করা হয় তাঁকে।

এদিনই শ্রীকান্তকে ভুবনেশ্বর নিয়ে যাওয়া হচ্ছে।  বেলা ১২.২০ মিনিটে তাঁকে AI 791 বিমানে  ভুবনেশ্বর নিয়ে যাওয়া হবে। শ্রীকান্ত মোহতা-সহ ৩ জনের নামে সিট বুকিং রয়েছে। সকালের বিমানেই তাঁকে ভুবনেশ্বর নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু সকালে চার জনের আসন না থাকায়, দুপুরের বিমানে তাঁকে নিয়ে যাওয়া হবে। 

আরও পড়ুন: চড়ল পারদ, শীত কি তবে বিদায় নিচ্ছে? জানুন কী বলছে হাওয়া অফিস

বৃহস্পতিবারই রোজভ্যালিকাণ্ডে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস কর্ণধারকে গ্রেফতার করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। তাঁর বিরুদ্ধে চব্বিশ কোটি টাকার প্রতারণা অভিযোগ উঠেছে। এছাড়াও, সারদা সহ অন্যান্য চিটফান্ড কোম্পানির ব্যবসা বাড়ানোর ক্ষেত্রে তিনি সদর্থক ভূমিকা নেন বলেও অভিযোগ।

  রোজভ্যালিকাণ্ডে নাম জড়ানোয় জেরার মুখে পড়েন গতবছরই।  শ্রীকান্ত মোহতার উত্তরে একেবারেই সন্তুষ্ট হয়নি সিবিআই। এড়িয়ে গেছেন সিবিআইয়ের নোটিসও। শেষপর্যন্ত, শ্রী ভেঙ্কটেশের অফিস থেকেই কর্ণধার শ্রীকান্ত মোহতাকে তুলে নিয়ে গিয়ে গ্রেফতার করে সিবিআই।

.