তৃণমূলের`গুণধর` তারক দাসকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ আদালতের

মারধরে অভিযুক্ত তৃণমূল কর্মী তারক দাসকে আজ আদালতে পেশ করল পুলিস। আজ দুপুরে তাঁকে আলিপুর আদালতে তোলা হয়। গতকাল দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুর থেকে তারককে গ্রেফতার করে কলকাতা পুলিসের গুন্ডা দমন শাখা। গত দোসরা ফেব্রুয়ারি পাটুলি এলাকায় নিজের দলের চার কর্মীকে তারক দাস মারধর করে বলে অভিযোগ।

Updated By: Mar 3, 2014, 04:48 PM IST

মারধরে অভিযুক্ত তৃণমূল কর্মী তারক দাসকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল আলিপুর আদালত। ৬ ই মার্চ ওই মামলার কেস ডায়েরি আদালতে জমা দিতে নির্দেশ দিয়েছেন বিচারক। মারধর, তোলাবাজি, হামলায় অভিযুক্ত কনস্টেবল তারককে আগেই সাসপেন্ড করেছিল কলকাতা পুলিস। গতকাল তাকে গ্রেফতার করে কলকাতা পুলিসের গুন্ডা দমন শাখা।

একসময় হাইকোর্ট থেকে শর্তাধীন জামিন পেয়েছিল কলকাতা পুলিসের সাসপেন্ড হওয়া কনস্টেবল তারক দাস। বাইরে এসেই ফের বিভিন্ন অভিযোগ উঠছিল ওই তৃণমূল কংগ্রেস কর্মীর বিরুদ্ধে। গত দোসরা ফেব্রুয়ারি নিজেরই দলের চার কর্মীকে মারধর করায় তারক দাসের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের হয় পাটুলি থানায়। ওই মামলায় গ্রেফতারের পর তারককে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আলিপুর আদালত।

কখনও সাংবাদিকদের মারধর, এলাকায় তোলাবাজি কখনও আবার সিপিআইএম কর্মীদের ওপর হামলা। বারবারই বিভিন্ন অপরাধে নাম উঠেছে যাদবপুরের তৃণমূল কর্মী তারক দাসের। পাটুলি থানায় অভিযোগ দায়েরের পর থেকেই গা-ঢাকা দিয়ে ছিল তারক। শেষপর্যন্ত রবিবার বিষ্ণুপুরে এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় রাস্তা থেকে তাকে গ্রেফতার করে পুলিস।

.