বৈঠকে মিলল না রফাসূত্র, ধর্মঘটের দাবিতে অনড় ট্যাক্সিসংগঠনগুলি

পরিবহণমন্ত্রীর সঙ্গে ট্যাক্সি মালিক সংগঠনগুলির বৈঠকে কোনও রফাসূত্র মিলল না। সরকার যে এখন ট্যাক্সি ভাড়া বাড়াচ্ছে না বৈঠকের পর তা পরিষ্কার জানিয়ে দিলেন পরিবহণমন্ত্রী। ফলে ৬ এবং ৭ জুনের ট্যাক্সি ধর্মঘটের সিদ্ধান্তে অনড় ট্যাক্সিমালিক সংগঠনগুলি।

Updated By: May 30, 2012, 09:49 PM IST

পরিবহণমন্ত্রীর সঙ্গে ট্যাক্সি মালিক সংগঠনগুলির বৈঠকে কোনও রফাসূত্র মিলল না। সরকার যে এখন ট্যাক্সি ভাড়া বাড়াচ্ছে না বৈঠকের পর তা পরিষ্কার জানিয়ে দিলেন পরিবহণমন্ত্রী। ফলে ৬ এবং ৭ জুনের ট্যাক্সি ধর্মঘটের সিদ্ধান্তে অনড় ট্যাক্সিমালিক সংগঠনগুলি। তবে তার আগে ৪ জুন ফের একদফায় বৈঠকে বসবে দুপক্ষ। বুধবার ভাড়া বাড়াতে রাজি না হলেও, ট্যাক্সি মালিকদের অন্য বেশকয়েকটি দাবিপূরণের আশ্বাস এসেছে পরিবহণ মন্ত্রীর তরফে।
পেট্রোলের মূল্যবৃদ্ধির পরই ভাড়া বাড়ানোর দাবিতে ৬ ও ৭ জুন ধর্মঘটের ডাক দিয়েছিল ট্যাক্সি মালিকদের সংগঠনগুলি। সেই সিদ্ধান্ত প্রত্যাহারের আর্জি জানিয়ে বুধবার ট্যাক্সিমালিক সংগঠনের প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসেন পরিবহণমন্ত্রী মদন মিত্র। ট্যাক্সির মালিক এবং চালকদের সুবিধার্থে বেশ কয়েকটি পরিকল্পনা নিয়েও আলোচনা হয় বুধবারের বৈঠকে। এজন্য শহরে দশটি ট্যাক্সি বুধ, ট্যাক্সিতে বিজ্ঞাপন সহ একাধিক প্রকল্প চালু করার কথাও বলেন পরিবহণ মন্ত্রী। তবে ভাড়া না বাড়িয়ে আদৌ ট্যাক্সি মালিকদের ধর্মঘটের রাস্তা থেকে ফেরানো যায় কিনা, তা স্পষ্ট হবে ৪ জুনের বৈঠকের পর।

.