Manik Bhattacharya: ছেলেকে জেলে দেখে কান্নায় ভাঙলেন মানিক, মুহ্যমান স্ত্রীর গ্রেফতারের খবরে

একই জেলে থাকলেও দুজন রয়েছেন সম্পূর্ণ আলাদা আলাদা ব্লকে। তবে বৃহস্পতিবার দু”জনের দেখা হয় ১১ মিনিটের জন্য। তাঁদের আইনজীবী দেখা করতে এসেছিলেন। অ্যাডভোকেট ইন্টারভিউ রুমে মুখোমুখি হন বাবা-ছেলে। জেল সূত্রের খবর, ছেলেকে জেলে দেখে কান্নায় ভেঙে পড়েন মানিক। 

Updated By: Feb 24, 2023, 06:59 PM IST
Manik Bhattacharya: ছেলেকে জেলে দেখে কান্নায় ভাঙলেন মানিক, মুহ্যমান স্ত্রীর গ্রেফতারের খবরে
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিয়োগ দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতার হওয়ায় গত কয়েক মাস ধরে প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি তথা তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্যের ঠিকানা হয়েছে প্রেসিডেন্সি সংশোধনাগার। ইডি আদালতের নির্দেশে জেল হেফাজতের ছেলে শৌভিক ভট্টাচার্যের। সেই একই জেলে একই জেলে ঠাঁই হয়েছে মানিকের পুত্রের। এদিন ছেলেকে দেখে কান্না ভেঙে পড়লেন মানিক। এমনকী উদ্বিগ্ন জেলবন্দী স্ত্রীর কথা ভেবেও। 

আরও পড়ুন, Madhyamik 2023: হোয়াটসঅ্যাপে ঘুরছে মাধ্যমিকের ইংরেজির প্রশ্ন, পেছনে এক তৃণমূল নেতা? চাঞ্চল্যকর দাবি সুকান্তর

একই জেলে থাকলেও দুজন রয়েছেন সম্পূর্ণ আলাদা আলাদা ব্লকে। তবে বৃহস্পতিবার দু”জনের দেখা হয় ১১ মিনিটের জন্য। তাঁদের আইনজীবী দেখা করতে এসেছিলেন। অ্যাডভোকেট ইন্টারভিউ রুমে মুখোমুখি হন বাবা-ছেলে। জেল সূত্রের খবর, ছেলেকে জেলে দেখে কান্নায় ভেঙে পড়েন মানিক। নিজে গ্রেফতার হলেও আদালতে এসে একাধিক বার মানিককে বলতে শোনা গিয়েছিল আমাকে ফাঁসি দিয়ে দিন। কিন্তু আমার ছেলে -স্ত্রীকে জড়াবেন না। 

সেই স্ত্রী -ছেলে দুজনেই এখন জেলে। সূত্রের খবর, তার পর থেকে ভেঙে পড়েছেন মানিক। ছেলে যে ওই জেলে এসেছেন বুধবার সন্ধ্যায় সে খবর কানে পৌঁছে গিয়েছিল মানিকের। কিন্তু স্ত্রীও যে গ্রেফতার হয়েছেন তা জানতে পারেননি। এদিন, স্ত্রী কোথায় রয়েছেন সে সব বিষয়ে খোঁজ খবর করেন তিনি। 

আরও পড়ুন, SSC Scam: শিক্ষক নিয়োগে অ্যাপ্টিটিউড টেস্টই নেওয়া হয়নি! চাঞ্চল্যকর অভিযোগ আনলেন টেটের বহু পরীক্ষক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.