C V Ananda Bose: বোসের বিরুদ্ধে 'ধর্ষণের' অভিযোগ! ১৮০ ডিগ্রি ঘুরে অভিযোগকারিণী জানালেন...

C V Ananda Bose: রাজ্যপালের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন এক নৃত্যশিল্পী। ২০২৩-এর ৫ ও ৬ জুন একটি অনুষ্ঠানে তাঁকে দিল্লি নিয়ে যান রাজ্যপাল। সেখানেই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেন ওই নৃত্যশিল্পী। 

Updated By: Jul 9, 2024, 04:38 PM IST
C V Ananda Bose: বোসের বিরুদ্ধে 'ধর্ষণের' অভিযোগ! ১৮০ ডিগ্রি ঘুরে অভিযোগকারিণী জানালেন...

শ্রেয়সী গাঙ্গুলি: রাজ্যপাল সি ভি আনন্দ বোসের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের ঘটনায় নয়া মোড়। দিল্লির তাজ হোটেলের ঘটনাকে অভিযোগকারিণী আর এগিয়ে নিয়ে যেতে চান না। প্রসঙ্গত রাজ্যপালের বিরুদ্ধে এক নৃত্যশিল্পী দিল্লির তাজ হোটেলে তাঁর সঙ্গে অশালীন আচরণের অভিযোগ তুলেছিলেন। কিন্তু সেই অভিযোগ তিনি এই মুহূর্তে আর এগিয়ে নিয়ে যেতে চান না। তাঁর দাবি, নিজের শারীরিক অবস্থা এবং বিদেশে অন্য একটি ব্যক্তিগত বিষয় নিয়ে আইনি লড়াইয়ে তিনি এই মুহূর্তে ব্যস্ত। আর সেই কারণেই রাজ্যপাল সি ভি আনন্দ বোসের বিরুদ্ধে তিনি আর এই 'ধর্ষণে'র কেসটা নিয়ে এখন এগোতে চান না।

প্রসঙ্গত, আগেই দিল্লির পাঁচতারা হোটেলে নৃত্যশিল্পীকে ধর্ষণের অভিযোগের ঘটনায় রাজ্যপাল সি ভি আনন্দ বোসের বিরুদ্ধে নবান্নে জমা পড়েছে 'বিস্ফোরক' রিপোর্ট। কলকাতা পুলিসের তরফে এই রিপোর্ট জমা পড়ে। জানা যায়, রাজ্যপালের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক নৃত্যশিল্পী। তাঁর অভিযোগ, ২০২৩-এর ৫ ও ৬ জুন একটি অনুষ্ঠানে তাঁকে দিল্লি নিয়ে যান রাজ্যপাল। সেখানে তাঁকে একটি পাঁচতারা হোটেল রাখা হয়। রাজ্যপালের বেঙ্গালুরুর এক আত্মীয় সেই হোটেলের রুম বুক করেন। সেই হোটেলেই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেন ওই নৃত্যশিল্পী। 

নৃত্যশিল্পীর ওই অভিযোগের ভিত্তিতে অনুসন্ধান শুরু করেন ডিসি পদপর্যদার এক অফিসারের নেতৃত্বে কলকাতা পুলিসের একটি টিম। সেই 'ধর্ষণ'-এর অভিযোগের ভিত্তিতে অনুসন্ধানের রিপোর্ট-ই জমা পড়ে নবান্নে। একদিকে রাজভবনের ভিতরই এক মহিলা কর্মীর 'শ্লীলতাহানি' নিয়ে বিতর্কের মধ্যেই এই ঘটনা সামনে আসে। এই ঘটনাকে হাতিয়ার করেন শ্লীলতাহানির অভিযোগ আনা নির্যাতিতাও। দুটি ঘটনা নিয়ে একযোগে রাজ্যপাল সি ভি আনন্দ বোসের বিরুদ্ধে আক্রমণ শাণান শাসকদল তৃণমূল কংগ্রেস। সরাসরি রাজ্যপালের পদ থেকে সি ভি আনন্দ বোসের পদত্যাগ দাবি করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।

আরও পড়ুন, C V Ananda Bose: বোসের চিঠিতে কলকাতা পুলিস কমিশনারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার খবর 'ভিত্তিহীন'!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.