আইনজীবী রজত দে-খুনে স্ত্রীর জামিনের আবেদন খারিজ

নিউটাউনের বাসিন্দা কলকাতা হাইকোর্টের আইনজীবী রজত দে খুনের ঘটনায় সিএফএসএল-এর রিপোর্ট অনুযায়ী, রজতের স্ত্রী অনিন্দিতা মিথ্যা দাবি করেছেন।

Updated By: Mar 18, 2019, 01:31 PM IST
আইনজীবী রজত দে-খুনে স্ত্রীর জামিনের আবেদন খারিজ

নিজস্ব প্রতিবেদন:  আইনজীবী রজত দে খুনের ঘটনায় মূল অভিযুক্ত অনিন্দিতা পালের জামিনের আবেদন খারিজ করে দিল কলকাতা হাইকোর্টের বিচারপতি মমতাজ খান ও বিচারপতি তীর্থঙ্কর ঘোষের ডিভিশন বেঞ্চ।

 

সোমবার মামলা শুনানি চলাকালীন সরকারপক্ষের আইনজীবী পার্থ প্রতিম দাস ও আইনজীবী নেগিভ আহমেদ আদালতে জানান,  ইতিমধ্যেই মামলার চার্জশিট জমা পড়ে গিয়েছে । গত ১২ ই মার্চ এই মামলার চার্জশিট গঠিত হয়ে গিয়েছে। বারাসত আদালতে খুব দ্রুত শুনানি শুরু হবে। 

৩০ শতাংশ বুথ স্পর্শকাতর, রাজ্যের দেওয়া রিপোর্টে 'অসন্তুষ্ট' কমিশন
  অনিন্দিতা দাবি করেছিলেন, ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মঘাতী হয়েছিলেন রজত। কিন্তু রিপোর্ট বলছে, ওই ফ্যানে ঝুলে আত্মহত্যা করা সম্ভব নয়।  কারণ পার্থর শরীরের যা ওজন, তা ওই সিলিং ফ্যানটি বহন করতে অক্ষম। 
রজতের  স্ত্রী বয়ান অনুযায়ী সেদিন ওই ঘর থেকে কাউকে ঢুকতে বা বের হতে দেখা যায়নি।  দ্বিতীয়ত সিএফএসএ লের তথ্য বলছে, মোবাইলের চার্জার দিয়ে হয়তো খুন করা হয়েছে রজতকে।

'গরমে কষ্ট নেই'... ভোটপ্রচারে শুধু একটাই আবদার মিমির!

যদিও এদিন অভিযুক্ত অনিন্দিতার আইনজীবী সুদীপ্ত মৈত্র আদালতে জানান,  অনিন্দিতার বিরুদ্ধে যে অভিযোগ আনা হচ্ছে তা মিথ্যা। অনিন্দিতার একটি ছোট্ট ছেলে রয়েছে।  তাই সবদিক বিচার বিশ্লেষণ করে তাঁর জামিন মঞ্জুর করা হোক। উভয় পক্ষের বক্তব্য শোনার পর অনিন্দিতা পালের জামিনের আবেদন খারিজ করে দেয় ডিভিশন বেঞ্চ।
প্রসঙ্গত, গত বছর ডিসেম্বরে নিউটাউনে নিজের ফ্ল্যাট থেকেই উদ্ধার হয় হাইকোর্টের আইনজীবী রজত দের দেহ। এই ঘটনায় স্ত্রী অনিন্দিতার বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে পরিবার। 

.