'তৃণমূলকে বধ করবে বিজেপি'! রাজ্যের সহ-সভাপতি হাতে তুলে দেওয়া হল ত্রিশূল

বিজয়া সম্মেলনীতে সংবর্ধনা পর্বেই রাজ্যের সহ-সভাপতি রাজু ব্যানার্জির হাতে তুলে দেওয়া হয়  ত্রিশূল। যা নিয়েই রাজ্য রাজনীতিতে শুরু হয়েছে জোর চর্চা।

Updated By: Nov 1, 2020, 09:03 AM IST
'তৃণমূলকে বধ করবে বিজেপি'!  রাজ্যের সহ-সভাপতি হাতে তুলে দেওয়া হল ত্রিশূল

নিজস্ব প্রতিবেদন: বিজয়া সম্মেলনীতে সংবর্ধনা পর্বেই রাজ্যের সহ-সভাপতি রাজু ব্যানার্জির হাতে তুলে দেওয়া হয়  ত্রিশূল। যা নিয়েই রাজ্য রাজনীতিতে শুরু হয়েছে জোর চর্চা। এরপর তিনি জোর গলায় বলেন, মমতা ব্যানার্জী এবং অভিষেক ব্যানার্জী সহ রাজ্যের শাসক দলের নেতারা যেভাবে রাজ্যকে অশান্ত করার জন্য সমাজবিরোধীদের হাতে অস্ত্র তুলে দিচ্ছেন, তা প্রতিহত করতে এবং রাজ্যের অশুভ শক্তিকে দূর করার জন্য প্রয়োজনে মা দুর্গার মত ত্রিশূল কে অবলম্বন করবে বিজেপি কর্মীরাও। এমন মন্তব্য ও অস্ত্র তুলে দেওয়ার ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানুতর।

বরাহনগরের বিজেপি সমর্থক ও পশ্চিম মন্ডলের উদ্যোগে আয়োজন করা হয়েছিল এক বিজয়া সম্মেলনীর। বরাহনগর প্রগতি সংঘের মাঠের এই বিজয়া সম্মেলনিতে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সহ-সভাপতি রাজু ব্যানার্জি, কলকাতা উত্তর শহরতলী সাংগঠনিক জেলার সভাপতি কিশোর কর, সম্পাদক চণ্ডীচরণ রায় সহ অন্যান্য বিজেপি নেতৃবৃন্দ।

বিজেপির সংবর্ধনায় ত্রিশূল দেওয়া নিয়ে কটাক্ষ করছেন রাজ্য বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষ। তিনি জানান, এটা ভারতীয় জনতা পার্টির অসভ্যতা এবং বর্বর দলের কর্মীদেরই মানায়। পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস কর্মী ও নেতৃত্ব হিংসার রাজনীতি বিশ্বাস করে না। আর পশ্চিমবঙ্গ থেকে তৃণমূলকে সরানো বিজেপির কাজ নয়।

Tags:
.