'মুখ্যমন্ত্রী নিজেই লকডাউন মানেননি, রাজনৈতিক কারণেই এই সিদ্ধান্ত', বিস্ফোরক দিলীপ

বৃহস্পতিবার সকালে বিস্ফোরক কথা বললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

Updated By: Jul 9, 2020, 09:00 AM IST
'মুখ্যমন্ত্রী নিজেই লকডাউন মানেননি, রাজনৈতিক কারণেই এই সিদ্ধান্ত', বিস্ফোরক দিলীপ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  "পশ্চিমবঙ্গে লকডাউন কখনই সঠিকভাবে হয়নি, মুখ্যমন্ত্রী নিজেই লকডাউন মানেননি, রাজনৈতিক কারণেই বারবার লকডাউনের সিদ্ধান্ত।" বৃহস্পতিবার সকালে বিস্ফোরক কথা বললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

রাজ্যে ক্রমশ বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বিশেষত কনটেইনমেন্ট জোনগুলিতে সংক্রমণ ছড়াচ্ছে দ্রুত হারে। যদিও এসবের মধ্যে আশা যোগাচ্ছে সুস্থতার হার, তবুও পরিস্থিতি মোকাবিলায় ফের লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য। আর তাকেই কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ।
তিনি বলেন, "লকডাউন ঘোষণা করলে হবে না তা কড়াকড়ি করতে হবে। কনটেইনমেন্ট জোনগুলিও কড়াকড়ি করতে হবে। কিন্তু আমার যেটা মনে হচ্ছে মুখ্যমন্ত্রী সিরিয়াসলি নিচ্ছেন না।" 

তিনি আরও বলেন, " বিশেষজ্ঞদের সঙ্গে কথাবার্তা বলে চিফ সেক্রেটারি, হোম সেক্রেটারি যেটা ঠিক করেছিলেন,  ওঁ এক ঝটকায় সেটা পাল্টে দিলেন, আর বললেন ওটা চলবে না । তাহলে এর কোনও মানে হয়না।" এরপরই তিনি বলেন,  "আমার মনে হয় রাজনৈতিকভাবে এই ডিসিশন নেওয়া হচ্ছে। তাহলে এর কোনও ফল পাওয়া যাবে না।"

মুখ্যমন্ত্রীকে কাঠগড়ায় দাঁড় করিয়ে তিনি বলেন, " প্রথম থেকে লকডাউন মানে নি মুখ্যমন্ত্রী নিজেই। তাঁর দেখাদেখি তাঁর নেতারাও মানেনি। ফলে পশ্চিমবঙ্গে লকডাউন কখনও হয়নি। বিনা প্লানিংয়ে এই সমস্ত হচ্ছে । মানুষের প্রাণের সুরক্ষার জন্য লকডাউন করার দরকার আছে এবং এটা সবার মানা উচিত।"

আরও পড়ুন: টলিউডে ঘৃণ্য ঘটনা, অভিনেত্রীকে 'ধর্ষণ', কাঠগড়ায় কে?

পাশাপাশি ময়নাগুড়িতে তৃণমূল ব্লক সভাপতি ওপর হামলার ঘটনায় ফের একবার শাসকদলকে হুমকি দেন তিনি। বলেন, "বিজেপি চাইলে অনেক জায়গায় হামলা করতে পারত, এটা মাথায় রাখা উচিত।"

.