ঘরে ঢুকে ঘুমন্ত তরুণীকে গুলি, ঘাড়ের ক্ষত দিয়ে বেরিয়ে এল মাংসপিণ্ড...ভয়ঙ্কর ঘটনা রিজেন্ট পার্কে!

সকালের ব্যস্ততা তখন সবেমাত্র শুরু হচ্ছিল। আচমকাই একটা গুলির শব্দ নাড়িয়ে দেয় গোটা এলাকাকে। শব্দের উত্স সন্ধান করেই প্রিয়াঙ্কার বাড়ির দিকে দৌঁড়ে আসেন প্রতিবেশীরা।

Reported By: রণয় তেওয়ারি | Updated By: Jun 20, 2020, 10:50 AM IST
ঘরে ঢুকে ঘুমন্ত তরুণীকে গুলি, ঘাড়ের ক্ষত দিয়ে বেরিয়ে এল মাংসপিণ্ড...ভয়ঙ্কর ঘটনা রিজেন্ট পার্কে!

নিজস্ব প্রতিবেদন:  সকাল আটটা। বাড়ির অনেক সদস্যই তখন ঘুমোচ্ছিলেন। তবে বাড়ির মেন গেট খোলা থাকায় ঘরে ঢুকে পড়েছিল যুবক। তারপর সোজা শোওয়ার ঘরে। বিছানায় ঘুমন্ত তরুণীকে লক্ষ্ করে একটাই গুলি। ছিন্নভিন্ন হয়ে যায় তরুণীর গলা। নৃশংস, ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকল রিজেন্ট পার্ক থানা এলাকার পশ্চিম আনন্দপল্লির বাসিন্দারা। বাড়িতে ঢুকে ঘুমন্ত তরুণীকে গুলি করে খুন করল যুবক। মৃতের নাম প্রিয়াঙ্কা পুরকাইত (২০)।
c দেখেন বিছানার রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে প্রিয়াঙ্কা। পাশেই স্তম্ভিত, ভয়ে কুঁকড়ে যাওয়া তার মা, পিসিরা ও ভাই। পিসির পাশে শুয়ে ঘুমোচ্ছিল প্রিয়াঙ্কা। আচমকাই এক যুবক ঢুকে গুলি করে দৌঁড়ে পালিয়ে যায়। শুধুমাত্র এইটুকুই পুলিসকে জানাতে পেরেছেন প্রিয়াঙ্কার আত্মীয়রা।
৬৭'র মতো এবারও কি ভারতই আক্রমণ করবে চিনকে? কিসের ইঙ্গিত দিলেন দিলীপ ঘোষ
তদন্তে নামে রিজেন্ট পার্ক থানার পুলিস। জানা যায় এলাকারই বিবাহিত যুবক জয়ন্ত হালদারের সঙ্গে প্রেম ছিল প্রিয়াঙ্কার। ইদানীং সেই সম্পর্কের অবনতি হয়। জয়ন্ত প্রিয়াঙ্কার জামাইবাবুর পূর্ব পরিচিত। ঘটনার পিছনে জয়ন্তরই হাত রয়েছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস। এলাকাবাসী ও আত্মীয়দের সঙ্গে কথা বলছে। এদিকে, রক্তাক্ত প্রিয়াঙ্কাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেছে।
সাতসকালের এই ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকায় উত্তেজনা রয়েছে।

.