Weather Today: অশনির আশঙ্কামুক্ত বাংলা, বৃষ্টির সম্ভাবনা রাজ্যে

বৃষ্টির সময় সাময়িক স্বস্তি থাকলেও বাকি সময় চুড়ান্ত অস্বস্তিকর ঘর্মাক্ত আবহাওয়া থাকবে বলেই জানা গেছে

Reported By: অয়ন ঘোষাল | Updated By: May 12, 2022, 09:50 AM IST
Weather Today: অশনির আশঙ্কামুক্ত বাংলা, বৃষ্টির সম্ভাবনা রাজ্যে

অয়ন ঘোষাল: অশনির আশঙ্কা খারিজ বাংলায়। উপকূলের তিন জেলায় বিক্ষিপ্তভাবে মাঝারি এবং মাঝে দু এক পশলা বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এছাড়া দক্ষিণবঙ্গে অশনির আর কোনও প্রভাব আগামি ২৪ ঘণ্টায় নেই বলেই জানা গেছে।

গাঙ্গেয় দক্ষিণবঙ্গে অশনির বিচ্ছিন্ন মেঘ এবং স্থানীয় পরিমণ্ডলে পর্যাপ্ত জলীয় বাষ্পের ফলে কলকাতা, নদিয়া সহ কয়েকটি জেলায় বিক্ষিপ্তভাবে মাঝারি ও মাঝে মাঝে কয়েক পশলা ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে বৃহস্পতিবার। বৃষ্টির সময় সাময়িক স্বস্তি থাকলেও বাকি সময় চুড়ান্ত অস্বস্তিকর ঘর্মাক্ত আবহাওয়া থাকবে বলেই জানা গেছে। 

দক্ষিণবঙ্গের বীরভূম, মুর্শিদাবাদ সহ বেশকিছু জেলায় বিক্ষিপ্তভাবে বজ্র বিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে বলে জানানো হয়েছে আবহাওয়া দফতরের তরফে। 

আরও পড়ুন: Bowbazar: ২০১৯-র দুঃস্বপ্ন পেরিয়ে এসে ফের ঘরছাড়া বউবাজারের বহু বাসিন্দা, জমছে চাপা ক্ষোভ

এছাড়াও  উত্তরবঙ্গের পার্বত্য জেলায় বৃহস্পতিবার থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। একইসঙ্গে উত্তরবঙ্গের তরাই, ডুয়ার্স এবং সমতলের জেলাগুলিতে আগামি ৭২ ঘন্টায় ভারী থেকে অতিভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.