Bowbazar: ২০১৯-র দুঃস্বপ্ন পেরিয়ে এসে ফের ঘরছাড়া বউবাজারের বহু বাসিন্দা, জমছে চাপা ক্ষোভ

২০১৯ সালেও তাঁকে হতে হয়েছিল ঘরছাড়া। সেই দুঃস্বপ্নের সময়গুলো পার হয়ে একটু একটু করে ফের সেজে উঠছিল সংসার

Updated By: May 12, 2022, 12:19 PM IST
Bowbazar: ২০১৯-র দুঃস্বপ্ন পেরিয়ে এসে ফের ঘরছাড়া বউবাজারের বহু বাসিন্দা, জমছে চাপা ক্ষোভ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: হোটেলের ঘরে কাটছে আতঙ্কের রাত। আড়াই বছরের মধ্যে দ্বিতীয়বার বাড়িছারা হলেন বউবাজারের বহু বাসিন্দা। এর মধ্যেই রয়েছেন বেসরকারি সংস্থার কর্মী মানসী ভুঁইয়্যা।

রাত ৩টের সময় গণেশ চন্দ্র এভিনিউয়ের ব্রডওয়ে হোটেলের লনে ঠায় বসে বেসরকারি সংস্থার কর্মী মানসী ভুঁইয়্যা। চোখে-মুখে আতঙ্কের ছাপ স্পষ্ট। আর মনের কোণে জমে রয়েছে চাপা ক্ষোভের আগুন। 

বুধবার সন্ধ্যায় সদ্য অফিস থেকে ফিরেছিলেন মানসী। হঠাৎ শুনতে পান চিৎকার। বাড়ির বাইরে দেখতে পান প্রতিবেশীদের জটলা। দীর্ঘ দিনের চেনা পুরনো বাড়িটায় আবার দেখা যায় ফাটলের দাগ। 

২০১৯ সালেও তাঁকে হতে হয়েছিল ঘরছাড়া। সেই দুঃস্বপ্নের সময়গুলো পার হয়ে একটু একটু করে ফের সেজে উঠছিল সংসার। কিন্তু আবারো তাকে হতে হলো ঘরছাড়া এমনটাই অভিযোগ মানসীর।  

আরও পড়ুন: Bowbazar: আড়াই বছরে দ্বিতীয়বার ফাটল বাড়িতে, অসহায় বৃদ্ধ দিন গুনছেন বাড়ি ছাড়ার

মানসী জানিয়েছেন মেট্রোর বোরিংয়ের কাজের জন্য পুরনো বাড়িটা মাঝেমধ্যেই কাঁপে। অনুভূত হয় তীব্র ভাইব্রেশন। তিনি আরও বলেন যে মেট্রোর কাজের জন্য মাটির তলা থেকে বের হয় বহু গ্যালন জল। তাঁর মতে এর ফলেই ঘটছে বিপত্তি। এত বড় কাজের সময় কোনও বিশেষজ্ঞ থাকেন না বলেও অভিযোগ তাঁর। এরই ফল ভুগতে হচ্ছে তাদের বলে জানিয়েছেন তিনি।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.