KMC Election: পুরভোটের মুখে দল ছাড়লেন বিদায়ী তৃণমূল কাউন্সিলর, পুরভোটে লড়বেন কংগ্রেসের টিকিটে

শনিবার তৃণমূল কংগ্রেস ছেড়ে কংগ্রেসে যোগ দেন মমতাজ

Updated By: Nov 27, 2021, 07:33 PM IST
KMC Election: পুরভোটের মুখে দল ছাড়লেন বিদায়ী তৃণমূল কাউন্সিলর, পুরভোটে লড়বেন কংগ্রেসের টিকিটে

নিজস্ব প্রতিবেদন: পুরভোটের মুখে দল ছাড়লেন ১৩৮ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর মমতাজ বেগম। পুর নির্বাচনে তাঁকে এবার তাঁকে টিকিট দেয়নি দল। তার পরেই শনিবার দল ছেড়ে কংগ্রেসের যোগ দিলেন প্রাক্তন তৃণমূল কাউন্সিলর। এবার ভোটেও লড়বেন হাত চিহ্ন নিয়ে।

শনিবার তৃণমূল কংগ্রেস ছেড়ে কংগ্রেসে যোগ দেন মমতাজ। সংবাদ মাধ্যমে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্য়ায় আমাকে বিধায়কের চিকিট দেওয়ার জন্য ডেকেছিলেন। তাই তৃণমূলে যোগ দিয়েছিলাম। ২০১৬ পর্যন্ত অপেক্ষা করেছিলাম। তারপর টিকিট দিয়ে দেওযা হল আব্দুল খালেক মোল্লাকে। এখন মেটিয়াব্রুজ এলাকার মানুষ বলছেন আপনি দাঁড়ান। আমরা আপনার পাশে রয়েছি। সেই লক্ষ্যেই জাতীয় কংগ্রেস যোগ দিয়েছি।

উল্লেখ্য, গতকালই প্রার্থীতালিকা প্রকাশ করেছিল তৃণমূল। বাকী ছিল ২টি আসন। সেই দুটি আসনে প্রার্থীতালিকা ঘোষণা করা হল এবং একটি আসনে প্রার্থী বদল করা হল। ৩৬ নম্বর ওয়ার্ডে তৃণমূলের প্রার্থী বদল করা হয়েছে সচিন সিংকে, ১১৯ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস প্রার্থী হচ্ছেন কাকলী বাগ এবং ৬০ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী বদল করেছে তৃণমূল কংগ্রেস। এই ওয়ার্ডের নতুন প্রার্থীর নাম কাইজার জামিল।

আরও পড়ুন- Accident: মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু বাংলার ৪ পরিযায়ী শ্রমিকের

কেন প্রার্থী বদল?  কেন প্রার্থী বদল তা তৃণমূল কংগ্রেসের তরফে স্পষ্ট করে কিছু বলা হয়নি। তবে দলীয় সূত্রে খবর, স্থানীয় নেতৃত্বের মতামতের ভিত্তিতেই প্রার্থী বদল করা হয়েছে। এমনটা আগেও দেখা গিয়েছে। গত বিধানসভা নির্বাচনে দুবরাজপুরে প্রার্থী ঘোষণার পর স্থানীয় নেতৃত্ব তাতে আপত্তি জানায়। পরবর্তীকাল ওই প্রার্থী বদল করা হয়। এরকমই পুরভোটের ক্ষেত্রেও হয়েছে বলে মনে করা হচ্ছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.