Sudip Banerjee: কাজে বাধা থেকে হুমকি! সুদীপের নির্বাচনী কার্যালয়েই ১৪ ঘণ্টা ধরনা দলীয় কাউন্সিলরের...

মোনালিসার ধরনা নিয়ে তির্যক মন্তব্য তাপস রায়ের। এটা একটা ওয়ার্ড নয়। শুধু মোনালিসা নয়। প্রতিটি কাউন্সিলর একই ধরনের অভিযোগ দীর্ঘদিন ধরে করে এসেছেন এবং করে থাকেন। তাতে কর্ণপাত করা হয় না। 

Updated By: Apr 13, 2024, 12:58 PM IST
Sudip Banerjee: কাজে বাধা থেকে হুমকি! সুদীপের নির্বাচনী কার্যালয়েই ১৪ ঘণ্টা ধরনা দলীয় কাউন্সিলরের...

অয়ন ঘোষাল: লোকসভা ভোটের ঠিক মুখে বিড়ম্বনায় উত্তর কলকাতার তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুদীপ বন্দোপাধ্যায়। তাঁর প্রধান নির্বাচনী কার্যালয়ের একতলায় লাগাতার ধরনায় দলেরই এক কাউন্সিলর। কলকাতা পুরসভার ৪৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোনালিসা বন্দ্যোপাধ্য়ায় শুক্রবার রাত সাড়ে ৮টা থেকে এই কার্যালয়ের একতলার একটি ঘরে প্রায় ২০ জন অনুগামীকে সঙ্গে নিয়ে ধরনায় বসেন। এবং কিছুটা নাছোড়বান্দা মনোভাব নিয়েই। প্রায় ১৪ ঘণ্টা, রাতভর ধরনার পর, অবশেষে শনিবার সকালে ধরনা তুলে নেন কাউন্সিলর মোনালিসা বন্দ্যোপাধ্য়ায়।

মোনালিসার দাবি, দেবাশিস নামে ৪৯ নম্বর ওয়ার্ড অর্থাৎ ওয়েলিংটন স্কোয়ার এলাকার এক তৃণমূল নেতা তাঁকে বারে বারে কাজে বাধা দিচ্ছেন। তাঁর অনুগামীদের নিয়মিত হুমকি দেওয়া হচ্ছে। মাস চারেক ধরেই বিষয়টা চলছে। একাধিকবার সুদীপ বন্দোপাধ্যাযের এস এন ব্যানার্জি রোডের বাসস্থানে গিয়ে তাঁর সঙ্গে দেখা করে তিনি বিষয়টি জানিয়ে এসেছেন। কিন্তু ফল হয়নি। তাই এবার গোটা বিষয়ের একটা হেস্তনেস্ত না হওয়া পর্যন্ত তিনি এই জায়গা থেকে নড়বেন না বলে দাবি করেন মোনালিসা। ইতিমধ্যেই সুদীপ জায়া এবং বউবাজারের বিধায়ক নয়না বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে ফোনে তাঁর কথা হয়েছে। কিন্তু উত্তর কলকাতা তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক নেতা হিসেবে একমাত্র সুদীপ বন্দোপাধ্যায় এই সমস্যার সমাধান করতে পারেন এমনটা তিনি মনে করেন। তাই সুদীপ বন্দোপাধ্যায়কে নিজেকে তাঁর সঙ্গে কথা বলতে হবে বলে দাবি করেন মোনালিসা। 

অন্যদিকে চৈত্রের শেষ সকালে মানিকতলা বাজারে প্রচার সারতে সারতে এই ঘটনা নিয়ে মুখ খুলেছেন উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়। সুদীপ বন্দোপাধ্যাযের প্রধান নির্বাচনী কার্যালয়ের নীচে মোনালিসার ধরনা নিয়ে তির্যক মন্তব্য তাপস রায়ের। শুধু এটা একটা ওয়ার্ড নয়। শুধু মোনালিসা নয়। প্রতিটি কাউন্সিলর একই ধরনের অভিযোগ দীর্ঘদিন ধরে করে এসেছেন এবং করে থাকেন। তাতে কর্ণপাত করা হয় না। তাপস রায়ের দাবি, দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় বা সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের কে কতটা অনুগামী, সেটা সুদীপ বন্দোপাধ্যায়ের কনসার্ন নয়। জোড়া মোমবাতি নিয়ে কে কতটা আগ্রহী সেটাই তাঁর কনসার্ন। একসময় উত্তর কলকাতায় তৃণমূলের গুরুত্বপূর্ণ সাংগঠনিক দায়িত্ব সামলেছেন তাপস রায়। একেবারে ভোটের মুখে এই ঘটনা কি তাঁকে বাড়তি সুবিধা করে দিল? তাপস রায়ের জবাব, এই ধরনের ঘটনায় তাঁর কিছু যায় আসে না। উত্তর কলকাতায় তৃণমূল কংগ্রেসে এই ধরনের ঘটনা আকছার ঘটতেই থাকে।

আরও পড়ুন, Bengaluru Cafe Blast: কলকাতায় ৮ বার ডেরা বদল, শেল্টার পুরুলিয়া-দার্জিলিংয়েও! ১ মাস ধরে বাংলায় কবে কোথায় ছিল ২ জঙ্গি?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.