Governor CV Ananda Bose: সোমেই অভিষেক-রাজ্যপাল মুখোমুখি! সময় দিলেন বোস?

বকেয়া আদায়ের দাবিতে আন্দোলনে তৃণমূল। দিল্লি থেকে ফিরে এবার  রাজভবনের সামনে ধরনায় বসেছেন অভিষেক। তাঁর ঘোষণা, যতক্ষণ না রাজ্যপাল কলকাতায় এসে তাঁর সঙ্গে দেখা করবেন, ততক্ষণ ধরনা চলবে।

Updated By: Oct 8, 2023, 11:28 PM IST
Governor CV Ananda Bose: সোমেই অভিষেক-রাজ্যপাল মুখোমুখি! সময় দিলেন বোস?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: বাইরে তখনও ধরনা চলছে। রাজভবনে ফিরেই অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ তৃণমূলের প্রতিনিধিদের ডেকে পাঠিয়েছিলেন রাজ্যপাল, কিন্তু দেখা করতে রাজি হননি তাঁরা। আগামিকাল, সোমবার ফের রাজ্যের শাসকদলের প্রতিনিধিদের সাক্ষাতের সময় দিয়েছেন সিভি আনন্দ বোস। কখন? বিকেল ৪টের সময়। জানাল সংবাদসংস্থা ANI।    

আরও পড়ুন: C V Ananda Bose: হাতির আছাড়ে রক্তাক্ত সিংহ শাবক, জঙ্গলের গল্পে অভিষেককে কটাক্ষ রাজ্যপালের?

বকেয়া আদায়ের দাবিতে আন্দোলনে তৃণমূল। দিল্লি থেকে ফিরে এবার  রাজভবনের সামনে ধরনায় বসেছেন অভিষেক। আজ, রবিবার ছিল ধরনায় চতুর্থ দিন। অভিষেকের ঘোষণা, যতক্ষণ না রাজ্যপাল কলকাতায় এসে তাঁর সঙ্গে দেখা করবেন, ততক্ষণ ধরনা চলবে।

এদিকে দার্জিলিংয়ের তৃণমূল প্রতিনিধির সঙ্গে সাক্ষাতের পর, কলকাতায় ফেরেন রাজ্যপাল। এদিন সন্ধেয় রাজভবনে পৌঁছন সিভি আনন্দ বোস। রাজ্যপাল কি শেষপর্যন্ত অভিষেকের সঙ্গে দেখা করবেন? সেদিকেই নজর ছিল রাজনৈতিক মহলের। কিন্তু শেষপর্যন্ত তেমনটা হল না। 

 

সূত্রের খবর, আগামিকাল, অভিষেকের নেতৃত্বে রাজ্যপালের সঙ্গে দেখা করতে যাবেন তৃণমূলের প্রতিনিধিরা। সঙ্গে 'বঞ্চিত'রাও। রাজভবন থেকে ডেরেক ও'ব্রায়েনের কাছে যে মেল এসেছে, সেই মেলের ভিত্তিতেই এই সিদ্ধান্ত।

 

এর আগে, বিমানবন্দরে রাজ্যপাল বলেন, 'আমার কাছে কেউ এখনও দেখা করতে চাননি। চাইলেই দেখা করব। সকাল ৪টে থেকে ১১টা পর্যন্ত রাজভবন খোলা। কিন্তু দেখা করার কিছু নিয়ম আছে, সেই নিয়ম মেনে দেখা করতে হবে'।

আরও পড়ুন:   Abhishek Banerjee: একশো দিনের কাজে ১০ হাজার টাকা বকেয়া হলে এখন কত পাওয়া উচিত, হিসেব কষে বললেন অভিষেক

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.