তৃণমূল কাউন্সিলরের কালীপুজোর জলসা তাই আগেই ছুটি সাউথ পয়েন্ট স্কুল

তৃণমূল কাউন্সিলরের উদ্যোগে কালীপুজো। আর তারজন্য জলসা।  অভিযোগ, সেজন্যই নাকি, দুঘণ্টা আগে ছুটি হয়ে গেল সাউথ পয়েন্ট স্কুল। যদিও,  অভিযোগ মানতে নারাজ স্থানীয় কাউন্সিলর। অভিযোগ খারিজ করেছে স্কুল কর্তৃপক্ষও।

Updated By: Nov 9, 2015, 10:39 PM IST

ওয়েব ডেস্ক: তৃণমূল কাউন্সিলরের উদ্যোগে কালীপুজো। আর তারজন্য জলসা।  অভিযোগ, সেজন্যই নাকি, দুঘণ্টা আগে ছুটি হয়ে গেল সাউথ পয়েন্ট স্কুল। যদিও,  অভিযোগ মানতে নারাজ স্থানীয় কাউন্সিলর। অভিযোগ খারিজ করেছে স্কুল কর্তৃপক্ষও।

স্কুল ক্যালেন্ডারে অনুযায়ী সোমবার ছিল ওয়ার্কিং ডে। কিন্ত, পরশু থেকেই অভিভাবকদের মোবাইলে  ঢুকছিল  SMS। জানানো হয়েছিল  অনিবার্য কারণবশত সোমবার স্কুল ছুটি হবে আগে।

কী সেই কারণ? যার জন্য তড়িঘড়ি ছুটি দিয়ে হল স্কুল? স্কুল কর্তৃপক্ষের যুক্তি..কালীপুজোয় ছাত্রছাত্রীদের যাতে কোনও সমস্যায় পড়তে না হয়, সেজন্য আগেভাগে ছুটির ব্যবস্থা। কিন্তু, কোন কালীপুজো? স্পষ্ট করে বলতে চায়নি স্কুল। হাটে হাঁড়িটা ভাঙলেন সিকিওরিটি গার্ড।

কালীপুজোর সঙ্গে জড়িয়ে স্থানীয় তৃণমূল কাউন্সিলর সুদর্শনা মুখার্জি। যার উদ্বোধনে সোমবার জলসার আয়োজন।অভিযোগ,সেজন্যই সাউথ পয়েন্টের মতো স্কুলেই তড়িঘড়ি ছুটির ঘণ্টা। 

 যদিও, সুদেষ্ণা মুখার্জির দাবি, এমন কিছুই ঘটেনি।

.