Parliament Attack | TMC: 'শুভেন্দু ঝাঁপ দিলে কোন পরিচয় সামনে আসত? তৃণমূল না বিজেপি'?

 'যে সংসদ এই পাস দিয়েছে তাকে অবিলম্বে বার করতে হবে। অমিত শাহ ধারাবাহিক ভাবে ব্যর্থ। স্বরাষ্ট্র মন্ত্রীর ইস্তফা চাই', বললেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। 

Updated By: Dec 15, 2023, 06:39 PM IST
Parliament Attack | TMC: 'শুভেন্দু ঝাঁপ দিলে কোন পরিচয় সামনে আসত? তৃণমূল না বিজেপি'?

অর্ণবাংশু নিয়োগী: সংসদ হামলায় কলকাতা যোগ। 'শুভেন্দু ঝাঁপ দিলে কোন পরিচয় সামনে আসত? তৃণমূল না বিজেপি'? এবার পাল্টা প্রশ্ন তুললেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। বললেন, 'যা ঘটেছে, তার থেকে নজর ঘোরাতে বিভ্রান্তি ছড়াচ্ছে'।

আরও পড়ুন:  Lalit jha: পরিযায়ী নয়, মাস্টারমাইন্ড ললিত কলকাতারই! সপরিবারে থাকত...

সংসদের হামলার নেপথ্যে কারা? অবশেষে পুলিসের জালে মূল অভিযুক্ত ললিত ঝা। গতকাল, বৃহস্পতিবার দিল্লির কর্তব্যপথ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। ধৃতকে ৭ দিনের পুলিসি হেফাজতে নির্দেশ দিয়েছে আদালত।

আরও পড়ুন:  Ration Scam | Jyotipriya Mallick: SSKM-এ বালুর কেবিন থেকে সরবে CCTV, মোতায়েন হবে CRPF! কারা ঢুকছে? থাকবে কড়া নজর...

এদিকে সাংসদ হানার মূলচক্রীর ডেরা হদিশ মিলেছে কলকাতায়। স্রেফ বড়বাজার আর মধ্য কলকাতা নয়, বাগুইআটি অঞ্চলের হেলাবটতলার পালপাড়াতেও প্রায় তিন বছর ধরে বাবা-মা ভাইয়ের সঙ্গে ভাড়া থাকতেন ললিত। প্রতিবেশীদের দাবি, ১০ই ডিসেম্বর, ললিত এর বাবা-মা ও ভাই তাদের দেশ বিহারে চলে যায়। তবে ললিত কিন্তু পালপাড়ার এই বাড়িতেই ছিলেন।

এদিন কুণাল ঘোষ বলেন, 'এটাই প্রশ্ন, নিরাপত্তা খামতি। বিজেপি নেতা কী করে পাস দিল? ওরা এখন কে কারা ছোটবেলায়... এসব দেখে কি হবে? শুভেন্দু ঝাঁপ দিলে কোন পরিচয় সামনে আসত? তৃণমূল না বিজেপি'? তাঁর দাবি, 'যে সংসদ এই পাস দিয়েছে তাকে অবিলম্বে বার করতে হবে। অমিত শাহ ধারাবাহিক ভাবে ব্যর্থ। স্বরাষ্ট্র মন্ত্রীর ইস্তফা চাই। ওদের ঢুকিয়েছে কে? পাস ওয়ার্ড দিয়েছে বলে মহুয়াকে বার করা হল আর পাস দেওয়ার জন্য বিজেপি নেতাকে কেন বার করা হবে না'? চার আনা নেতাদের নিরাপত্তা দিতে পারলে, সংসদের সংসদের নিরাপত্তা নেই'!

এদিকে ললিতের সঙ্গে তৃণমূল বিধায়ক তাপস রায়ের ছবি প্রকাশ্যে এনেছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার!তাঁর প্রশ্ন, 'নেতার বিরুদ্ধে তদন্তের জন্য এই প্রমাণ যথেষ্ট নয়'? কুণাল বলেন, সুকান্ত আশ্চর্য বেহায়া! বিজেপি সাংসদ ঢুকিয়েছে। সুকান্ত বাচ্চা নাকি? কচি ছেলে নাকি? 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.