Mithun Chakraborty: 'মিঠুন চক্রবর্তীকে অবিলম্বে গ্রেফতার করতে হবে...'

ফের কলকাতায় মিঠুন চক্রবর্তী। হেস্টিংয়ে বিজেপি দফতরে গিয়ে বিধায়কদের সঙ্গে বৈঠক করলেন তিনি। 

Updated By: Jul 27, 2022, 09:26 PM IST
Mithun Chakraborty: 'মিঠুন চক্রবর্তীকে অবিলম্বে গ্রেফতার করতে হবে...'

মৌমিতা চক্রবর্তী: 'অ্যালকেমিস্ট চিটফান্ডের ব্ল্যান্ড অ্যাম্বাসাডর, সারদার সুবিধাভোগী'! মিঠুন চক্রবর্তীকে গ্রেফতারের দাবি তুললেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

ফের কলকাতায় মিঠুন চক্রবর্তী। এদিন হেস্টিংয়ে বিজেপি দফতরে গিয়ে বিধায়কদের সঙ্গে বৈঠক করেন তিনি। স্রেফ রাজ্য সরকার এবং শাসকদলের সমালোচনা করা নয়, সাংবাদিক সম্মেলনে মিঠুনের বিস্ফোরক দাবি, '৩৮ জন তৃণমূল বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগে রয়েছেন। তার মধ্যে ২১ জন বিধায়ক সরাসরি আমার সঙ্গে যোগাযোগে রয়েছে'। রাজনীতিক-অভিনেতার বার্তা, 'কেবল ঈশ্বরই আমাদের রাজ্যকে বাঁচাতে পারেন'।

আরও পড়ুন: Partha Chatterjee, SSC Scam: মিনি ব্যাংক হিসেবে ব্যবহার হয়েছে আমার বাড়ি, ইডির কাছে দাবি অর্পিতার

পাল্টা সুর চড়াল তৃণমূলও। এদিন দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, 'অ্যালকেমিস্ট চিটফান্ডের ব্ল্যান্ড অ্যাম্বাসাডর, সারদার সুবিধাভোগী। কীসের টাকা ফেরত দিয়েছেন? যতদিন রাজ্য সরকারের হাতে তদন্ত ছিল, ততদিন এক পয়সাও ফেরত দেননি। যেদিন ইডি কলার ধরেছে, সেদিন টাকা ফেরত দিয়েছেন মিঠুন চক্রবর্তী'। তাঁর দাবি, ওঁর তো অ্যারেস্ট হওয়া উচিত। অ্যালকেমিস্টের মামলাতেই অ্য়ারেস্ট হওয়া উচিত'।

আরও পড়ুন: Calcutta High Court: আইনজীবীদের স্বাস্থ্য পরীক্ষা, কলকাতা হাইকোর্ট বার অ্যাসোসিয়েশনের বিশেষ উদ্যোগ

একুশের বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দেন মিঠুন চক্রবর্তী। ব্রিগেডের সভায় তাঁর হাত পদ্ম-পতাকা তুলে দেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এমনকী, ভোটের প্রচারে গোটা রাজ্য চষে বেড়িয়েছিলেন তিনি। কিন্তু ভোটের ফল প্রকাশের পর আর রাজনীতির মঞ্চে দেখা যায়নি 'মহাগুরু'কে।  চলতি মাসের গোড়ায় হঠাৎ কলকাতায় আসেন মিঠুন চক্রবর্তী। সেবারও বিজেপির রাজ্য দফতরে গিয়ে সুকান্ত মজুমদার, রাহুল সিনহা, রুদ্রনীল ঘোষদের সঙ্গে বৈঠক করেছিলেন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)