Shrabanti Chatterjee: 'ওহ লাভলি!' নায়িকার পদ্মবন-ত্যাগের পর Madan-র ইঙ্গিতপূর্ণ বার্তা

বিজেপি ছেড়ে এবার কি তৃণমূলে শ্রাবন্তী? জল্পনা তুঙ্গে।

Updated By: Nov 11, 2021, 10:52 PM IST
Shrabanti Chatterjee:  'ওহ লাভলি!' নায়িকার পদ্মবন-ত্যাগের পর Madan-র ইঙ্গিতপূর্ণ বার্তা

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা ভোটে প্রার্থী হয়েছিলেন, কিন্তু জিততে পারেননি। গত কয়েক দিন ধরেই দলের বিরুদ্ধে চাপা ক্ষোভ দানা বাঁধছিল মনে। বিজেপির সঙ্গে 'সম্পর্ক ছিন্ন' করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। নায়িকার তৃণমূলে যোগ দেওয়া দিয়ে যখন জোর জল্পনা চলছে, তখন টুইট করলেন মদন মিত্র। শ্রাবন্তীকে ট্যাগ করে লিখলেন, 'ওহ লাভলি'!

একসময়ে খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিভিন্ন মঞ্চে দেখা যেত তাঁকে। একুশের বিধানসভা ভোটের আগে আচমকাই বিজেপিতে যোগ দিয়েছিলেন শ্রীবন্তী। সেদিন তাঁর হাতে দলের পতাকা তুলে দিয়েছিলেন দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়। এমনকী, বেহালা পশ্চিম কেন্দ্র থেকে ভোটেও দাড়িয়েছিলেন অভিনেত্রী।  

আরও পড়ুন: Shrabanti Chatterjee: শ্রাবন্তীর বিজেপি ত্যাগে বেলাগাম তথাগত, এক হাত নিলেন কৈলাসকেও

এদিন টুইট করে নিজেই বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন নায়িকা। টুইটে শ্রাবন্তী লেখেন, 'বিজেপি নামক যে রাজনৈতিক দলের হয়ে শেষবার ভোটে দাঁড়িয়েছিলাম, সেই দলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলাম। কারণ, বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে তাদের উদ্যোগ ও আন্তরিকতার অভাব'।

 

স্রেফ শ্রাবন্তী একা নন, একুশের বিধানসভা ভোটে টলিউডের একঝাঁক তারকা অভিনেত্রীকে প্রার্থী করেছিল বিজেপি (BJP)। হাওড়ার শ্যামপুরে তনুশ্রী চক্রবর্তী ও বেহালা পূর্বে দাঁড়িয়েছিলেন পায়েল সরকার। ভোটের কিছুদিন একটি অনুষ্ঠানে তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পড়ে। বিতর্কও হয়। শ্রাবন্তীর বিজেপি ত্যাগের খবর পেয়ে টুইট করলেন কামারহাটি বিধায়ক। 

 

গত অগাস্ট মাসে শ্রাবন্তীর জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেই বার্তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নায়িকা লিখেছিলেন, 'জন্মদিনে এটাই তাঁর সেরা উপহার'। তাহলে কি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার কথা ভাবছেন? তখন কিন্তু সেই জল্পনা উড়িয়ে দিয়েছিলেন নায়িকা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)