Mamata Banerjee | Abhishek Banerjee: কালীঘাটে তৃণমূলের বৈঠক; 'তুই কিছু বল', অভিষেককে মমতা...

নজরে লোকসভা ভোট। বিভিন্ন জেলায় দলের নেতাদের সঙ্গে এবার বৈঠকে তৃণমূল সুপ্রিমো। 

Updated By: Jan 10, 2024, 08:39 PM IST
Mamata Banerjee | Abhishek Banerjee: কালীঘাটে তৃণমূলের বৈঠক; 'তুই কিছু বল', অভিষেককে মমতা...

প্রবীর চক্রবর্তী: নজরে লোকসভা ভোট। দলে নবীন-প্রবীণ দ্বন্দ্বের মাঝেই এবার জেলাওয়াড়ি বৈঠকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যয়। কিন্তু সেই বৈঠকে প্রথমে কিছু বলতে চাইলেন না অভিষেক বন্দ্যোপাধ্যায়। শেষে দলনেত্রীর অনুরোধে জানালেন, 'দল যা দায়িত্ব দেবে পালন করব'। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Justice Abhijit Ganguly | Abhishek Banerjee: বিচারপতি অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে অভিষেক!

মিশন লোকসভা। ভোটের প্রস্তুতি ময়দানে নেমেছে পড়েছে বিভিন্ন রাজনৈতিক দল। ব্যতিক্রম নয় তৃণমূল। কর্মিসভা করেছেন উত্তর ২৪ পরগনার দেগঙ্গায়। আজ, বুধবার থেকে কালীঘাটে নিজের বাড়িতে জেলাওয়াড়ি বৈঠক শুরু করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথমদফায় ডেকে পাঠানো হয়েছিল পশ্চিম মেদিনীপুরের  বিধায়ক, পুরসভার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পঞ্চায়েত সমিতির সভাধিপতি, এমনকী সদস্যদেরও। বৈঠকে ছিলেন অভিষেকও।

এদিকে লোকসভা ভোটের আগে তৃণমূলের নবীন-প্রবীণ 'দ্বন্দ্ব'।গত সপ্তাহে রাজ্যের শাসকদলের মন্তব্য, পাল্টা মন্তব্য়ে রীতিমতো সরগরম হয়ে উঠেছিল বঙ্গ রাজনীতি। সূত্রের খবর, দলের বেশ কয়েকজন মুখপাত্রের ভূমিকায় খুশি নন মমতা। নতুন মুখও আনা হতে পারে! কারা দায়িত্ব পাবেন? অভিষেক বন্দ্যোপাধ্যায় ও সুব্রত বক্সি কথা বলে ঠিক করবেন।

তৃণমূলনেত্রীর নির্দেশ, সমস্ত ইস্যুতে নিয়েই বুকলেট তৈরি করতে হবে। সেই বুকলেট পৌঁছে দেওয়া হবে দলের কর্মীদের কাছে। বুকলেট তৈরির দায়িত্ব দেওয়া হয়েছে অভিষেককে। সঙ্গে কড়া বার্তা, 'কেউ কারও বিরুদ্ধে কথা বললেই কড়া ব্যবস্থা'।

পশ্চিম মেদিনীপুরে তৃণমূল জেলা সভাপতি সুজয় হাজরা ও বিধায়ক জুন মালিয়াকে বিবাদ মিটিয়ে ফেলার নির্দেশ দিয়েছেন মমতা। বৈঠকে তিনি বলেন, 'দেবের বিরুদ্ধে কোনও মন্তব্য নয়। ও ভালো ছেলে। তোদের জন্যই দাঁড়াতে চাইছে না'।

আরও পড়ুন: Kolkata International Book Fair 2024: বইমেলার জন্য বিশেষ বাস! কোন রুটে মিলবে পরিষেবা?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.