দোলা দাপুটে, মানলেন পোড় খাওয়া মন্ত্রীরাও

দোলা সেন 'জোর করে' টেনে এনেছেন দুই মন্ত্রীকে, অন্তত তেমনটাই মনে হয়েছে মন্ত্রীদের কথা শুনে।

Updated By: Jan 9, 2018, 08:10 PM IST
দোলা দাপুটে, মানলেন পোড় খাওয়া মন্ত্রীরাও

কমলিকা সেনগুপ্ত: অতীতে বহুবার দোলা সেনের দাপটের সাক্ষী থেকেছে বাংলা। তবে তৃণমূলের এই সাংসদ যে সত্যিই 'দাপুটে' তা আজ কার্যত মেনে নিলেন রাজ্যের ডাকসাইটে মন্ত্রীরাও। সুব্রত মুখোপাধ্যায় এবং ফিরহাদ হাকিম আজ কার্যত স্বীকার করে নিলেন যে, দোলা সেনই 'পারেন'।

গঙ্গার জল পরিশ্রুত করে পানীয় জল হিসাবে ব্যবহার করার জন্য একটি বিশেষ প্রকল্প হাতে নিয়েছে রাজ্যের জনস্বাস্থ্য কারিগরি দফতর। সেই প্রকল্পের একটা অংশের কাজ ইতিমধ্যেই শেষ হয়েছে। আর তারপরই সেই অংশের উদ্বোধনের জন্য পদক্ষেপ নেন দোলা সেন। আজই ছিল সেই উদ্বোধন। আর সেই মঞ্চেই তিনি 'জোর করে' টেনে আনেন দুই মন্ত্রীকে, অন্তত তেমনটাই মনে হয়েছে মন্ত্রীদের কথা শুনে। উল্লেখ্য, এই অনুষ্ঠানে আজ দেখা যায়নি স্থানীয় মেয়র সব্যসাচী দত্তকে।

এদিন উদ্বোধন মঞ্চে দাঁড়িয়ে রাজ্যের জনস্বাস্থ্য ও করিগরি মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় জানান, এই গুরুত্বপূর্ণ প্রকল্পটি তিনি পুরোপুরি শেষ হওয়ার পর আরও 'বড় করে' উদ্বোধনের পরিকল্পনা নিয়েছেন। কিন্তু দোলা নাছোড়। মন্ত্রীর ভাষায়, দোলা সেন আজ তাঁকে 'ছিনতাই করে' নিয়ে এসেছেন সভাস্থলে। মঙ্গলবার দুর্গাপুরে তাঁর একটি 'অতি গুরুত্বপূর্ণ' বৈঠক ছিল বলেও আজ জানান পোড় খাওয়া রাজনীতিক সুব্রত।

অন্যদিকে, রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমও জানান, তিনি এসেছেন শুধু মাত্র দোলা যাতে রাগ না করেন সে জন্যই। ফলে বোঝাই যাচ্ছে, দোলার দাপট শুধু দলের বাইরেই নয়, ভিতরেও বর্তমান।

.